দোয়ারায় অপহরনের সতের দিন পর স্ত্রী পুত্র উদ্ধার

uddharসুরমা টাইমস ডেস্কঃ অপহরনের সতের দিন পর দোয়ারাবাজার উপজেলার পল্লী থেকে স্ত্রী পুত্র কে উদ্ধার করেছে পুলিশ । জানা যায় ছাতক উপজেলার ভল্লবপুর গ্রমের কবির উদ্দিনের স্ত্রী সন্তান কে তার শশুর বাড়ি থেকে ফুশলিয়ে অপহরন করে নিয়ে যায় । মামলার এজাহারে জানাযায় ১৬ অক্টোবর শুক্রবারে কবিরের শশুর বাড়ি দোয়ারাবাজার উপজেলার দোহালীয়া ইউনিয়নের কাঞ্চন পুর গ্রাম থেকে তারি বোন জামাই একই গ্রামের,চার সন্তানের পিতা মো.হেলাল উদ্দিন। কবিরের বাড়িতে নেবার কথা বলে কাঞ্চনপুর গ্রাম থেকে সিএনজি করে সাত মাসের পুত্র সন্তান সহ স্ত্রীকে নিয়ে যায় হেলাল।
এব্যপারে করির আহদম দোয়ারাবাজার থানায় এশটি অপহরন মামলা দায়ের করেছে মামলা নং-২/তারিখ-১১.১৫ইং। মামলার তদন্ত কারী কর্মকর্তা এস আই মো.ছায়েদুর রহমান, গত কাল কাঞ্চনপুর গ্রাম থেকে কবিরের স্ত্রী ও শিশু সন্তানকে উদ্ধার করেন।
এব্যপারে দোয়ারাবাজার থানার ওসি সেলিম নেওয়াজ, বলেন দুই উপজেলায় অনেক খঁজা খুজির পর মেয়ের বাবার বাড়ি কাঞ্চনপুর থেকে, কবিরের স্ত্রী ও সন্তাকে সোমবার উদ্ধারের করা হয়েছে। তবে বিষয়টি মোলত অপহরন না, প্রেমসংঘটিত বিষয়ও হতে পারে বলে ধারনা করা যাচ্ছে।