মনু নদীতে মাছ ধরতে গিয়ে লাশ হলেন বালাগঞ্জের ইউনুস

monu-nodi-thumbnailবালাগঞ্জ প্রতিনিধিঃ বালাগঞ্জ থেকে বোনের বাড়ি মৌলভীবাজারে এসেছিলেন বেড়াতে। শুক্রবার রাতে শখের বশে বোন জামাই হানিফ মিয়ার সাথে মনু নদীতে মাছ ধরতে যান। কিন্তু আকস্মিক এক নৌকাডুবির ঘটনায় লাশ হলেন বালাগঞ্জ বোয়ালজোড় ইউনিয়নের বাঙ্গালিয়া গ্রামের সোনাফর আলীর পুত্র ইউনুছ মিয়া (৩০)।
শনিবার সকাল সাড়ে ১০টার দিকে দমকল বিভাগের ডুবুরিরা দ’ুদফায় প্রায় ৬ঘণ্টা চেষ্টা চালিয়ে নদী থেকে তার লাশ উদ্ধার করে। পরে প্রশাসনের অনুমতি নিয়ে মরদেহ সিলেটে নেয়া হয়।

পুলিশ ও দমকল বাহিনী সূত্র জানায়, সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের শিমুলতলা গ্রামে বোনের বাড়িতে আসেন ইউনুছ। শুক্রবার সন্ধ্যায় বোন জামাই হানিফসহ কয়েক জনের সাথে শহরতলীর মনু ব্যারেজ এলাকায় মনু নদীতে মাছ ধরতে নামেন। এক পর্যায়ে তাদের নৌকাটি ডুবে গেলে বোনজামাই হানিফসহ সাথের লোকজন তীরে উঠতে সক্ষম হলেও পানির গভীরে তলিয়ে যান ইউনুছ।

মৌলভীবাজার দমকল বাহিনীর স্টেশন অফিসার এ কে এম মাহমুদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেট থেকে আসা আমাদের একটি ডুবুরি দল শুক্রবার রাত ১০টা থেকে প্রায় ৩ ঘণ্টা এবং শনিবার সকাল সাড়ে ৭টা থেকে আরও ৩ঘণ্টা চেষ্টা চালিয়ে লাশটি উদ্ধার করে । মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস ছালেক জানান ,নিহত ব্যক্তির স্বজনরা জেলা প্রশাসকের অনুমতি নিয়ে লাশটি সিলেটে নিয়ে যায় ।