নগরীর সুরমা বোডিং থেকে নারীসহ ১২জন আটক

whores in sylhetসুরমা টাইমস ডেস্কঃ কোতোয়ালি পুলিশের নাকে ডগায় থেকে দীর্ঘদিন থেকে চলছে অসামাজিক কার্যকলাপ। মঙ্গলবার রাত ৮টার দিকে কোতোয়ালি থানার সহকারি পুলিশ কমিশনারের নেতৃত্বে একদল পুলিশ নগরীর সুরমা আবাসিক হোটেল থেকে ৩ জন নারীসহ ১৩ জনকে আটক করে পুলিশ। এসময় পুলিশ হোটেল ম্যানেজারকে আটক করে।
বোডিংয়ের খাতায় আটককৃত ১৩ জনের কারোরই নাম ঠিকানা উল্লেখ ছিলোনা। এসময় হোটেল থেকে কোতোয়ালি থানার পুলিশ অফিসার হাবীবের ঘনিষ্ঠজন ব্রাহ্মণবাড়িয়ার বিপ্লব হোসেনকেও আটক করে পুলিশ। তাকে পুলিশ থানায় নিয়ে যাওয়ার পর হাজতখানায় না রেখে ওয়ারেন্ট অফিসারের চেয়ারে বসিয়ে রাখে। থানায় বিপ্লব হোসেন কোতোয়ালি থানার পুলিশ অফিসার হাবীবের ঘনিষ্ঠজন বলে পরিচয়ও দেন।
পুলিশ জানায়- দীর্ঘদিন থেকে হোটেল সুরমায় অসামাজিক কার্যকলাপ চলে আসছে। এখানে প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত অসামাজিক কার্যকলাপ চলে।
মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। নগরীর প্রতিটি বোডিং নিয়মিত অভিযান পরিচালনা করা হবে বলে জানান কোতোয়ালি থানার সহকারি পুলিশ কমিশনার।
এদিকে, অভিযোগ উঠেছে কোতোয়ালি থানা পুলিশ নিয়মীত ওই হোটেল থেকে মাসোহারা আদায় করে যার কারণে পূর্বে ওই হোটেলে কোন অভিযান চালানো হয়নি। এমনি প্রতিদিন রাতে পর্যটন নগরীর বোডিং গুলোর তল্লাশি ও নাম নিবন্ধনের খাতা তদরাকি করার কথা থাকলেও পুলিশ নীরব ভূমিকা পালন করে।
আটককৃতরা হচ্ছে- কমলগঞ্জের শাহ আলম, সবুজ মিয়া, দক্ষিণ সুরমার তাহির আহমদ,সুমন আহমদ,বেলাল আহমদ,সাহের আলী, কুমিল্লার মোশারফ হোসেন,জকিগঞ্জের সেবুল আহমদ ও সাথী,প্রিয়া,বিথীকে আটক করা হয়।