জিন্দাবাজারে পাথর ব্যবসায়ী কুপিয়ে আট লাখ টাকা ছিনতাই

sintai bdindex24সুরমা টাইমস ডেস্কঃ নগরীর জিন্দাবাজারে এক পাথর ব্যবসায়ী কুপিয়ে আট লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। গতকাল রোববার বিকেল সোয়া তিনটার দিকে নগরীর জিন্দাবাজারস্থ সিটি সেন্টারের সামনে এঘটনাটি ঘটে। ছিনতাইর শিকার আহত ব্যবসায়ির নাম সামসুদ্দিন (৩৫)। তিনি কোম্পানিগঞ্জের খাগাইল গ্রামের আবদুস সালামের ছেলে ও সালুটিকরের ফেরদৌস স্ট্রোন ক্রাশারের স্বত্তাধিকারি।
জানা যায়, সামসুদ্দিন নগরীর বারুতখানাস্থ ডাচ বাংলা ব্যাংক থেকে ৮ লাখ টাকা রিকশা করে আম্বরখানার দিকে যাচ্ছিলেন। এ সময় তার সাথে সঙ্গী আব্দুর রশিদ ছিলো। সিটি সেন্টারের সামনে মোটর সাইকেলে এসে তাদের রিকশার গতিরোধ করেই সামসুদ্দিনের পায়ে কোপ বসায় ছিনতাইকারীরা। এতে তার পা মারাত্মক জখম হয়। সঙ্গে সঙ্গে তার টাকার ব্যাগ হাত থেকে মাটিতে লুটিয়ে পড়ে। এরপরই সেটি নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পুলিশ। সামসুদ্দিনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এই ব্যাপারে জানতে সিলেট মহানগরীর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন এ ব্যাপারে এখনো কেউ কোন অভিযোগ করেনি।