কাতারে আগামী ৩০ অক্টোবর বাংলা ফাস্ট ২০১৫ কনসার্ট

BANGLA FEST QATARআনোয়ার হোসেন মামুন, কাতার থেকে: কাতার: প্রবাসে যারা থাকেন তারা কতোটা কষ্টে থাকে আমরা কেউই তা অনুভব করতে পারি না। নিজের পরিবার আত্মীয়-স্বজন সবাইকে রেখে তারা একা জীবনযাপন করেন। এমনকি নিজেদের আনন্দটুকু কারো সাথে ভাগ করতে পারে না। আর তাই প্রবাসীদের একটু আনন্দ দিতে কাতারে আয়োজন করা হচ্ছে ‘কাতার বাংলা ফাস্ট ২০১৫ কনসার্ট’।
অভিনেতা বাবর আলী ও কাতার প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ি এস.পি. সালাউদ্দিন এর যৌথ উদ্যোগে আগামী ৩০ অক্টোবর বিকেল ৫টায় কাতারের সানাইয়া ৩৮ গ্রান্ডমল ওয়েস্ট ইন পার্কে অনুষ্ঠিত হবে জমজমাট এ কনসার্ট। এই কনসার্টে বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন কণ্ঠশিল্পী মমতাজ, হৃদয় খান, নকুল কুমার বিশ্বাস, অভিনেতা চঞ্চল চৌধুরী, হারুন কিসিঞ্জার, নায়ক নিরব, শাহনাজ খুশি, সিদ্দিক, নুঝুম, তিথি কবির, বাবর আলীসহ আরো অনেকে।
এ উপলক্ষে রোববার রাতে কাতারের রাজধানী দোহার নাজমা রমনা রেস্টুরেন্টে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভার সভাপতিত্ব করেন অভিনেতা বাবর আলী ও অনুষ্ঠান পরিচালনা করেন রহিম পারভেজ ।
সভায় আরো বক্তব্য রাখেন কমিউনিটি নেতা আবদুল মতিন পাটোয়ারি, ইঞ্জিনিয়ার আবদুল আল মামুন, শফিকুল ইসলাম তালুকদার বাবু,, সাংবাদিক মুসা আহমেদ বখ্তপুরী, সাংবাদিক গোলাম মাওলা হাজারী, মঈনুল হোসেন, আতিকুর রহমান, আলাউদ্দিন ভূঁইয়া, হাজাঙ্গীর আলম ভূইয়া, শফিকুল ইসলাম সফিক, শেখ জয়নাল, সেলিম রেজা, রাসেদ কামাল, মোশরাফ হোসেন মিন্টু, মাহফুজ আহমেদ, তুহিনউল হক প্রমুখ।
কমিউনিটি নেতা আবদুল মতিন পাটোয়ারি বলেন, ‘আমরা কাতার প্রবাসীদের পক্ষ থেকে এই কনসার্ট আয়োজনের সার্বিক সহযোগিতা করবো। সামাজিক যোগাযোগ মাধ্যম, প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক মিডিয়া, বিভিন্ন প্রস্তুতি সভা, পোস্টার এবং লিফলেটের মাধ্যমে যেভাবে পারেন বেশি করে প্রচারণা করতে হবে।