মিলানে মানিকগঞ্জ একতা সংগঠনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

20141225_192819-1নাজমুল হোসেন,ইতালি থেকেঃ মিলানে মানিকগঞ্জ একতা সংগঠনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২৫ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধা ৬ টায় স্থানীয় তাপসের রেস্টুরেন্টে সংগঠনের উপদেষ্টা আব্দুল হাই এর সভাপতিত্বে,সাং গঠনিক সম্পাদক মো রিপন এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর্ আন তেলাওয়াত করেন মিয়াদ হাসান গাফফার। সভায় বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্ঠা মো হাসান,উপদেষ্ঠা মোশারফ হোসেন,মো তোবারক,মো লুত্ফুর রহমান,জাকির হোসেন প্রমুখ। আলোচনা সভা শেষে সংগঠনের সভাপতি লুত্ফুর রহমান উপদেষ্ঠা পরিষদ ও কার্যকরী কমিটির সকলের তালিকা উপস্থ;পন করেন এবং উপস্থিত সকলের সামনে পরিচয় করিয়ে দেন।

বক্তারা বলেন,প্রবাসে কর্মব্যস্ততার মাঝে জীবন যাপন করলেও আনন্দ বিনোদনের কারণে প্রবাসীদের মিলিত হওয়ার জন্য একটি প্লাট ফর্ম প্রয়োজন। সেই জন্য কয়েকজন তরুনদের একান্ত প্রচেষ্টায় ঢাকার মানিকগঞ্জ প্রবাসীদের কে একত্রিত করে প্রবাসী পরিবারদেরকে সুন্দর একটি পরিবেশ তৈরী করে দিতে এই সংগঠনের সৃর্ষ্টি করা হয়েছে। কমিটির সকলেই আশাবাদ ব্যক্ত করে বলেন,আশা করি আপনারা সকলেই আমাদেরকে সহযোগিতা করবেন এবং আমাদের এই পথ চলায় পাশে থাকবেন।
অনুষ্ঠানে মানিকগঞ্জের অনেক প্রবাসী ছাড়াও মিলানের কমিউনিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরিশেষে রাতের আপ্পায়নের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে ।