বিয়ানীবাজারে ছাত্রলীগের দু’গ্রপে সংঘর্ষ, আহত ১০ : উত্তেজনা

beanibazar-collegeসুরমা টাইমস ডেস্কঃ অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিয়ানীবাজার সরকারি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে উভয় গ্রুপের ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সংঘর্ষের এ ঘটনায় কলেজ ক্যাম্পাসে চরম উত্তেজনা বিরাজ করছে। সোমবার দুপুর ১ টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে কলেজ ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের পাভেল গ্রুপ এবং মুলধারা গ্রুপের মধ্য এ সংঘর্ষ বাধে। প্রায় ৩০ মিনিট সংঘর্ষ চলে। এতে উভয় গ্রুপের অন্তত ১০ জন নেতাকর্মী আহত হন। তবে প্রাথমিকভাবে আহতদের নাম জানা যায়নি।
পাভেল গ্রুপের নেতা পাভেল মাহমুদ বলেন, এটি একটি অনাকাঙ্খিত ঘটনা। আমি কলেজ আমার নেতাকর্মীদের নিয়ে কলেজ ক্যাম্পাস থেকে বেরিয়ে আসি। বিষয়টি উচ্চ পর্যায়ে সমাধানের চেষ্টা চলছে।
মুলধারা গ্রুপের ছাত্রনেতা এবিএস সিদ্দিক বলেন, পাভেল গ্রুপের কর্মীরা আমাদের গ্রুপের এক কর্মীর উপর হামলা চালায়। এর প্রতিবাদে কলেজ ক্যাম্পাসে আমরা অবস্থান করি।
বিয়ানীবাজার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) জুবের আহমদ সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। কলেজ ক্যাম্পাসসহ পৌরশহরে অতিরিক্ত পুলিশ মুতায়েন করা হয়েছে।