আখালিয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু : স্ত্রী’র দাবি স্ট্রোক, পরিবারের দাবি হত্যা

lasসুরমা টাইমস ডেস্কঃ সিলেট নগরীর আখালিয়ায় রহস্যজনকভাবে এক যুবকের মৃত্যর খবর পাওয়া গেছে। নিহত সাদিকুর রহমান সাদ আলীর (২৭) স্ত্রী দাবি করছেন তাঁর স্বামী স্ট্রোক করেছেন। তবে সাদ আলীর পরিবার দাবি করছেন তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। সোমবার বিকাল ৪টায় সাদ আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।
সাদ আলী সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের দক্ষিণ নোয়াগাঁও গ্রামের মৃত মসরব আলীর ছেলে। তিনি আখালিয়ার নোয়াপাড়া বন্ধন ডি/৭ নং বাসায় বসবাস করতেন। গতকাল রাতে তিনি ঘুমের ঔষধ খেয়ে ঘুমিয়েছিলেন বলে জানিয়েছেন তার স্ত্রী সৈয়দা তবারুন বেগম। তিনি জানান, সকালে উঠে দেখেন তাঁর স্বামীর মূখে দিয়ে রক্ত পড়ছে। পরে তাকে ঘুম থেকে উঠার জন্য ডাক দিলে কোন সাড়াশব্দ মিলেনি।
একপর্যায়ে বিষয়টি তিনি শ্বশুর বাড়ির লোকজনকে অবগত করেন। খবর পেয়ে শ্বশুর বাড়ির লোকজন এসে তাবারুন বেগম তার স্বামীকে হত্যা করেছেন বলে দাবি করলে তিনি অস্বীকার করে বলেন, ‘আমার ধারণা তিনি স্ট্রোক করেছেন।’
সাদ আলীর বড় ভাই শফিক আলী সিলেটভিউ২৪ডটকমকে জানান, তাঁর ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
এদিকে, সোমবার বিকাল ৪টার দিকে জালালাবাদ থানা পুলিশ নিহত সাদ আলীর লাশ উদ্ধার করেছে। জালালাবাদ থানার এসাআই প্রদীব জানান, লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তে বুঝা যাবে হত্যা না স্ট্রোক।