বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের ইন্তেকাল : শোক প্রকাশ

rony copyসিলেট সদর উপজেলার পীরের বাজারের বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট শাহপরাণ শাখা । শাখা কমান্ডের আহ্বায়ক মো. জবরুল হোসেন, যুগ্ম আহ্বায়ক মো.আলাউদ্দিন, যুগ্মআহ্বায়ক জাকির আহমদ লিটন, সদস্য সচিব শামীম আহমদ সুমন, কমান্ড সদস্য মো. দুলাল মিয়া, মো. ফয়সল আহমদ, মো. রমজান মিয়া, মো. বাবুল আহমদ, আবেদ আলী ও মোস্তফা কামালসহ নেতৃবৃন্দ এক যৌথ শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
আরো শোক ও সমবেদনা জ্ঞাপন করেন স্বেচ্ছাসেবক লীগ সিলেট সদর উপজেলা সহ-সভাপতি আজাদুর রহমান সামাদ, জাতীয় শ্রমিকলীগ সিলেট সদর উপজেলা যুগ্ম সম্পাদক মো. দুলাল আহমদ প্রমূখ।
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক গত ১২অক্টোবর বিকেল ৪টা ৩০মিনিটের সময় বার্ধক্যজনিত কারনে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। পরদিন স্থানীয় শাহসুন্দর কওমী মাদ্রাসা প্রাঙ্গনে নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়। দাফন অনুষ্টানে সিলেট সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতৃবৃন্দসহ আওয়ামী লীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মী ও প্রশাসনিক কর্মকর্তারা উপপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি