এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের ৬ নং ওয়ার্ড আহবায়ক কমিটি গঠন

Asia Chinnamul Manobadhiker Photo-2-12-14গত ১ ডিসেম্বর ’১৪ এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের ৬ নং ওয়ার্ড আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির আহবায়ক-জাহিদুল হোসেন মাসুদ, সদস্য সচিব ওয়াহিদুজ্জামান ওয়াহিদ সহ ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সোহেল আহমদ, মোঃ রিপন মিয়া, টিপু আহমদ, মোঃ আরিফ হোসেন, মুসা ইসলাম এজাজ, আল মুমিন, আব্দুস সালাম, রাসেল আহমদ, ইকবাল হোসেন মঞ্জু, মো: এরশাদ আহমদ, সোলেমান আহমদ চমন।

উক্ত আহবায়ক কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি কাউন্সিলর শামীমা স্বাধীন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী লুৎফুর রহমান চৌধুরী, মাওলানা শহিদুল ইসলাম, সিটি সমন্বয়ক রেহানা ফারুক শিরীন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে শামীমা স্বাধীন বলেন, এশিয়া ছিন্নমুল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন দীর্ঘদিন থেকে অধিকার বঞ্চিত মানুষের মানবাধিকার সুরায় কাজ করে যাচ্ছে। ভাসমান ছিন্নমূল মানুষের পাশে থেকে তৃণমূল পর্যায়ে মানবাধিকার কর্মী তৈরীর মাধ্যমে মানুষের মৌলিক অধিকার আদায়ের ল্েয এই সংগঠন কাজ করে যাবে। বিজ্ঞপ্তি