মেজরটিলায় গৃহবধু নির্যাতনের ঘটনায় আটক ১

Ruzinaসুরমা টাইমস ডেস্কঃ নগরীর মেজরটিলায় গৃহবধু নির্যাতনের ঘটনায় পাষান্ড স্বামীর ভাইকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার ভোরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুরের আড়িকোনা গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত বুলবুল আহমদ (৪০)। সে নগরীর মেজরটিলা এলাকার জাহানপুর এলাকার মৃত আরজ আলীর ছেলে। তবে গৃহবধু নির্যাতনের সাথে জড়িত পাষান্ড স্বামীসহ অন্যান্যরা পলাতাক রয়েছে। তাদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন মামললারতদন্তকারী কর্মকর্তা শাহপরাণ থানার এস আই মাসুদ।
এদিকে গুরুতর অসুস্থ গৃহবধু রুজিনা এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে আশংকা করা হচ্ছে রুজিনা প্রায় পূঙ্গত্ব বরনেরর পথে রয়েছেন। মেজরটিলার আলোচিত গৃহবধু নির্যাতনের সংবাদ শুনে প্রতিদিন বিভিন্ন সামাজিক, এনজিও সংস্থা, আইনজীবীসহ শুভাকাংখিরা প্রতিদিন ভীড় করছেন হাসপাতালে। তারা ওই নির্যাতনকারীদের গ্রেফতার ও বিচারের আওতায় আনার দাবী জানান। নির্যাতিতা গৃহবধূ রুজিনা আক্তারের ভাই ছামির আহমদ জানান রোজিনার স্বামীসহ ৭ জনকে আসামি করে শাহপরান থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা (নং-১)।
মামলার তদন্তকারীী কর্মকর্তা এস আই মাসুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুলবুলকে তার শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে রিমান্ডের জন্য আজ আদালতে আবেদন করা হবে।
প্রসঙ্গত, শহরতলীর মেজরটিলা এলাকার গৃহবধূ রোজিনাকে যৌতুকের দাবিতে স্বামী ও শ্বশুড় বাড়ির লোকজন গৃহবধূকে মারধর করে ছাদ থেকে ফেলে দেয়। এতে রুজিনার দুটি হাত ও বা পা ভেঙ্গে গুরুতর আহত হন।
এদিকে রোজিনাকে দেখার জন্য হাসপাতালে আইনজীবী ফারজানা হাবীব চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা ভবতোষ বর্মন রায়সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ তাকে দেখতে যান।