উপশহর থেকে নারী নির্যাতন মামলার পলাতক আসামী গ্রেফতার

alal ahmedসুরমা টাইমস ডেস্কঃ নগরীর উপশহর থেকে এক নারী নির্যাতন মামলার পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে উপশহরের তেররতন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলাল আহমদ (৩২) সে উপশহরের তেররতন এলাকার মৃত রইছ আলীর ছেলে। তার বিরুদ্ধে শাহপরাণ থানায় ছিনতাই’সহ কয়েকটি মামলা রয়েছে।
জানা যায়, আলাল ছাত্রদলের উপশহর কেন্দ্রীক একটি গ্রুপের সাথে সম্পৃক্ত ছিলো। সম্প্রতি ছাত্রদলের রাজনীতি ছেড়ে দিয়ে মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুসফিক জায়গীরদারের সাথে রাজনীতি শুরু করে। পাশাপাশি ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িয়ে পড়ে সে। থানায় তার বিরুদ্ধে ছিনতাই’সহ কয়েকটি মামলাও রয়েছে। এক পর্যায়ে আলাল ঢাকার সবুজবাগ এলাকায় এক নারীকে নির্যাতন করলে তার বিরুদ্ধে ওই থানায় একটি নারী নির্যাতন মামলা হয়।
সে অনুযায়ী আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। ওয়ারেন্টের কপি শাহপরান থানায় পৌছলে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ ব্যাপারে শাহপরাণ থানার অফিসার্স ইনচার্জ আলাল গ্রেফতারের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঢাকা সবুজবাগের একটি নারী নির্যাতন মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।