বালুচরে জুয়া’র টাকা ভাগবাটোয়ারা নিয়ে শ্রমিক লীগের সংর্ঘষ, আহত ২

sylhet fightসুরমা টাইমস ডেস্কঃ নগরীর দক্ষিণ সুরমার আলোচিত কয়েকটি কলোনীতে জুয়ার টাকা নিয়ে সংঘর্ষের পর এবার বালুচর এলাকায় ‘জুয়া’র টাকা ভাগবাটোয়ারা নিয়ে যুব শ্রমিক লীগের দু’পক্ষে সংঘর্ষে আহত হয়েছেন দুই জুয়াড়ি। শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে বালুচর আবুল মাল আব্দুল মুহিত চত্তরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতরা হলেন- বালুচর আল ইসলাহ ১ নং ব্লকের ১৯ নং বাসার বাসিন্দা রুবেল ড্রাইভারের ছেলে পরভেজ ও উত্তর বালুচর এলাকার জোনাকি ৬৮ নং বাসার বাসিন্দা মৃত আব্দুর রহিমের ছেলে ইব্রাহিম (২৭)। আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই জুয়াড়িরা ছিটকে পড়ে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে নগরীর বালুচর এলাকায় মোবাইলের মাধ্যমে ‘গুগল তীর’ নামের একটি খেলা পরিচালনা করে আসছে স্থানীয় যুব শ্রমিক লীগের সভাপতি সবুজ, সাধারণ সম্পাদক হারুন, পারভেজ, এজাজ, আলম, মাসুক, নাজিম, রুজেনসহ আরো কয়েকজন। এ খেলা পরিচালনা করে সাধারণ মানুষের কাছ থেকে তারা হাতিয়ে নিচ্ছে মোটা অংকের টাকা।
ওই টাকার ভাগবাটোয়ারা নিয়ে আজ শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে সবুজ ও পারভেজ গ্রুপের মধ্যে সংঘর্ঘ হয়। এ সময় পারভেজ ও ইব্রাহিম আহত হয়। তারা বর্তমানে ওসমানী হাসপাতালের ৪র্থ তলার ৫ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
এদিকে সম্প্রতি দক্ষিণ সুরমার ক্বিন ব্রিজের নিচের আখতারের কলোনী, সফিকের কলোনী ও পুতুলের কলোনীতে জুয়ার টাকা ভাগভাটোয়ারা নিয়ে কয়েক দফা সংঘর্ষ হয়। ভাংচুর করা হয় ঘর সহ জোয়ার বোর্ড। স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নামধারী নেতারা টাকা নিয়ে এ সংঘর্ষে জড়িয়ে পড়েন। জোয়াড় গডফদার কালা মানিক ও তার সহযোগী কয়েকজন এ সময় আহত হয়। তবু সেখানে বন্ধ হয়নি জোয়ার আসর। প্রতিদিন সেখানে চলছে জোয়ার জমজমাট হাট।