বিশ্ববিদ্যালয় ছাত্রের খুনীদের গ্রেফতারের দাবিতে গোলাপগঞ্জে সড়ক অবরোধ

oborodh Golapgonj 27-07-2014সুরমা টাইমস রিপোর্টঃ সিলেটে বিশ্ববিদ্যালয়ের ছাত্র খালেদ আহমদকে (২০) অপহরণের পর খুনের ঘটনায় ফুসে উঠেছেন গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জ ও নিমাদল গ্রামবাসী। খুনের ঘটনায় শনিবার বেলা আড়াইটার দিকে সিলেট-গোলাপগঞ্জ সড়কের হেতিমগঞ্জ বাজার এলাকায় সড়ক অবরোধ করে স্থানীয় জনতা। বিক্ষুব্ধ জনতা এসময় নৃশংস এই হত্যাকান্ডে জড়িত খুনীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।
নিহত খালেদ আহমদ উপজেলার লীপাশা ইউনিয়নের নিমাদল গ্রামের মো. ছল্লুছ মিয়ার ছেলে ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির ছাত্র। প্রত্যদর্শীরা জানান, নিহত ছাত্র খালেদ আহমদের গ্রাম নিমাদল ও পার্শ্ববর্তী হেতিমগঞ্জ গ্রামের লোকজন সড়ক অবরোধ করে রাখেনে। এতে ওই সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এক পর্যায়ে পুলিশের অনুরোধে বিকেল ৪টায় অবরোধ প্রত্যাহার করা হয়।
সিলেটের গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল হক শিবলী সড়ক অবরোধের তথ্য নিশ্চিত করে বলেন, খুনের ঘটনা ঘটেছে পার্শ্ববর্তী বিয়ানীবাজার উপজেলায়। মামলাও হয়েছে সেখানে। আর লাশ উদ্ধার হয়েছে ফেঞ্চুগঞ্জ উপজেলায়।
তিনি বলেন, নিহত বিশ্ববিদ্যালয় ছাত্র এই উপজেলার বাসিন্দা হওয়ায় লোকজন সড়ক অবরোধ করে।
উল্লেখ্য, ২১ জুলাই সকালে ল্যাপটপ বিক্রির জন্য খালাতো ভাই জহিরুল ইসলামের সঙ্গে নগরীর করিমউল্লাহ মার্কেটে গেলে অপহরণ হন খালেদ। অপহরণকারীরা তাকে জিম্মি করে ১২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অপহরণের চারদিন পর শুক্রবার সন্ধ্যায় ফেঞ্চুগঞ্জ উপজেলার মানিককোনা এলাকার কুশিয়ার নদী সংলগ্ন কুরকুচি খাল থেকে বিশ্ববিদ্যালয় ছাত্র খালেদ আহমদের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ।