‘দলীয় দুর্বৃত্তদের’ হামলায় এবার আ’ লীগ নেতা বশির আহত

Bishwanath 27-07-2014সুরমা টাইমস রিপোর্টঃ সিলেটের বিশ্বনাথে দুর্বৃত্তদের হামলায় উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক (পদত্যাগকারী) বশির আহমদ।
শনিবার রাত সাড়ে ১০টায় উপজেলা সদরের বাসিয়া ব্রীজের ওপর এ হামলার ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ভর্তি করা হয়েছে। এ হামলার জন্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীকে দায়ি করেছেন তার সমর্থকরা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, শনিবার রাতে তারাবীর নামাজ শেষে নিজ বাসায় যাওয়ার পথে স্থানীয় বাসিয়া সেতুর ওপরে আসামাত্রই দৃর্বৃত্তরা তার উপর হামলা চালায়। এসময় তিনি মাটিতে লুটে পড়েন। খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।
এ ঘটনার জন্য সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবুল আখতারকে দায়ী করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক (পদত্যাকারী) ফিরোজ আলী ও ছয়ফুল হক।
তারা বলেন, উপজেলা আ’লীগ থেকে পদত্যাগকারী নেতৃবৃন্দের উদ্যোগে গত মঙ্গলবার আয়োজিত ইফতার মাহফিলকে কেন্দ্র করেই তারা প্রথমে ফিরোজ আলীর বাসায় হামলা করে। এরপর শনিবার আওয়ামী লীগ নেতা বশির আহমদের উপর হামলা করেছে।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক এইচ এম ফিরোজ আলী বলেন, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার আওয়ামী লীগের নেতাকর্মীদের মেরে দমন করতে চায়।
উপজেলা আওয়ামীলীগ নেতা ছয়ফুল হক বলেন, শফিকুর রহমান চৌধুরী ও বাবুল আখতার নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটেছে। তবে তারা মুখোশধারী লোকজন দিয়ে যেভাবে হামলা চালাচ্ছে তা বিশ্বনাথবাসির জন্য কলংক। বশির আহমদ আমাদের সর্মথক হওয়ায় তারা এই হামলা করেছে। এধরনের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবুল আখতার তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ ভিত্তিহীন ও সাজানো দাবি করে বলেন, এ ধরণের হামলায় আমরা বিশ্বাসী নয়। তিনি এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির আলী বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় বশির আহমদকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি। তবে, হামলাকারীদের সনাক্ত করা যায়নি।’