ওসমানীনগরে প্রতিপক্ষের হামলায় মহিলার গর্ভপাতের অভিযোগ

abortionসুরমা টাইমস ডেস্কঃ ওসমানীনগরে প্রতিপক্ষের হামলায় এক মহিলা গুরুতর আহত হয়ে গর্ভপাতের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার প্রাথমিক সত্যতা পেলেও রহস্যজনক কারনে অভিযোগটি মামলা আকারে গ্রহন করছে না পুলিশ।
অভিযোগে জানা গেছে, উপজেলার সাদীপুর ইউনিয়নের সম্মানপুর গ্রামের হতদরিদ্র গোপাল বিশ্বাসের স্ত্রী পদ্মা বিশ্বাসকে কিছুদিন ধরে বিভিন্নভাবে নির্যাতন করে আসছে পার্শ্ববর্তী রিপন বিশ্বাস ও তাদের সহযোগিরা। এরই জের ধরে রোববার সকালে স্বামীর অবর্তমানে রিপন বিশ্বাস তাঁর সহযোগিদের নিয়ে পদ্মা রানী বিশ্বাসকে জোরপূর্বক বসত ঘর থেকে বের করে এনে এলোপাতাড়ি আঘাত করে।
এসময় তাঁর চিৎকারে অন্যান্য লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায় । পরবর্তীতে পদ্মা রানীকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। এ ব্যাপারে ৪ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর থানা পুলিশ ঘটনার প্রাথমিক সত্যতা পেলেও রহস্যজনক কারনে অভিযোগটি মামলা আকারে গ্রহন করা হচ্ছে না।
আহত পদ্মা রানী বিশ্বাস কান্নাজনিত কন্ঠে এই প্রতিবেদক কে জানান, আমরা গরীব মানুষ তাই আমাদের কোন মান-সম্মান নেই। কেউ আমাদের কথা শুনতে রাজি নয়। ওরা আমার গর্ভের সন্তান নষ্ট করেছে। চিকিৎসা সংক্রান্ত কাগজপত্র নিয়ে থানা পুলিশসহ সমাজপতিদের ধারে ধারে ধর্না দিয়ে কাজ হচ্ছে না। আমি আমার গর্ভের সন্তান হত্যার বিচার চাই।
তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এস আই অনুজ কুমার দাস বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাদিকে আসামীরা মারামারি করেছে তাঁর প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। গর্ভপাতের বিষয়ে আমি অবগত নই। বিষয়টি খতিয়ে দেখা হবে।