খাসদবিরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত : অভিযোগ দলীয় কর্মীর বিরুদ্ধে

সুরমা টাইমস ডেস্কঃ নগরীর খাসদবিরে ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহন আহমদ মিলন (২৫) কে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার সকাল ১১ টায় খাসদিবের বন্ধন ৩০/বি নিজ বাসার সামনে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে আহত করা হয়।
মিলনের বাবার অভিযোগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের সন্ত্রাসীরা তার ছেলেকে কুপিয়েছে। গুরুতর আহত মিলনকে ওসমানী হাসপাতালের ১১নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার পিঠের বাম পাশে ছুরিকাঘাত করা হয়েছে। মিলনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। এসময় দুর্বৃত্তদের হামলায় মিলনের ছোট ভাই সানি আহমদ শাহিনও আহত হয়েছেন।
দলীয় সুত্রে জানা যায়, সানির সাথে স্থানীয় ছাত্রলীগ ও শ্রমিক লীগের কয়েকজন নেতার বিরোধ চলছিলো। এই বিরোধের জের ধরে গতকাল সকালে ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতারা সানির বাড়িতে গিয়ে তার উপর হামলা চালায় এসময় ছোটভাইকে বাঁচাতে মোহন আহমদ মিলন এগিয়ে এলে তাকে এলোকাপাতড়ি কুপাতে থাকে দুর্বৃত্তরা।
মিলনের বাবা শফিকুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে নাঈম ও মিঠুসহ ছাত্রলীগ ও শ্রমিক লীগের কয়েকজন সন্ত্রাসী মিলনকে কুপিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় মিলনকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রিমাদ আহমদ রুবেল জানান- ছোট ভাই-বড় ভাই দ্বন্দের জের ধরে মারামারির ঘটনা ঘটেছে। বিষয়টি সমঝোতার উদ্যোগ নেয়া হয়েছে।
বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন, হামলার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।