উত্তমের উপর হামলায় দুই শিবির ক্যাডার গ্রেফতার

সুরমা টাইমস রিপোর্টঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা উত্তম কুমার দাসের ওপর হামলার ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই শিবির ক্যাডারকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোরে বিশ্ববিদ্যালয় সংলগ্ন তপোবন খুলিয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
আটককৃতরা হচ্ছে-শাবি’র ফুড ও টি টেকনোলজি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র জিয়াউল হক জিয়া এবং বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র কাউসার। জিয়া চট্টগ্রামের মিরেশ্বরাইয়ের তাজুল হকের ছেলে। আর কাউসারের বাড়ি কুমিল্লার চান্দিনায়। তার বাবা আলী আশরাফ। এর আগে বুধবার রাত ১২ টার দিকে এ ঘটনায় সংশ্লিষ্টতার অভিযোগে আরেক শিবিরকর্মী জাবেদকে গ্রেফতার করে।
জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন জানান, জিয়া ২০১৪ সালের ২৬ জানুয়ারি শাবিতে বোমা ফাটিয়ে ত্রাস-অরাজকতা সৃষ্টি মামলার এজাহারনামীয় আসামী। উত্তমের ওপর হামলার ঘটনার সাথে জড়িত শিবির কর্মীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
প্রসঙ্গত,বুধবার রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন মা মণি রেস্টুরেন্টে দুর্বৃত্তদের হামলার শিকার হন ছাত্রলীগ নেতা উত্তর কুমার দাস। তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শাবি’র রেজিস্ট্রার ইশফাকুল হোসেন বাদী হয়ে শিবির নেতা জাবেদসহ অজ্ঞাতনামা আরো ১৫ জনকে আসামী করে জালালাবাদ থানায় মামলা দায়ের করেছেন।