তত্ত্বাবধায়ক সরকারের পুন প্রতিষ্ঠা ও মিথ্যা মামলার প্রতিবাদে ব্রেসিয়া বিএনপির সভা অনুষ্ঠিত

নাজমুল হোসেন ইতালি থেকেঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শাহ কাজী মোফাজ্জেল হোসেন কায়কোবাদ এর বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা প্রত্যাহার ও তত্ববধায় সরকার পূর্ণ প্রতিষ্ঠার দাবিতে ইতালির ব্রেসিয়া বিএনপির উদ্যোগে আলোচনা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে ।স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত ব্রেসিয়া বিএনপির সভাপতি খান হালিম এর সভাপতিত্বে,সাধারণ সম্পাদক এ,কে,সাইফুদ্দিন শামীমের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য যুব দল নেতা মোফাজ্জেল হোসেন কায়কোবাদ এর ছোট ভাই জনাব শাহ কাজী আরেফিন।সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাসুম আহমেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন।প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান, সাবেক আহ্বায়ক কমিটির সদস্য আবুল কালাম মাতাব্বর, জহিরুল হক জহির, রিপন মুন্সী, মেহেদী হাসান ফেরদৌস, মিজানুর রহমান, মোহাম্মদ ইব্রাহীম।

সভায় বক্তারা বর্তমান সরকারের তীব্র সমালোচনা করেন এবং বিএনপি কে ধংশ করতে যে চক্রান্ত শুরু করেছে এর জন্য সকল জিয়ার সৈনিকদের সজাগ থাকার আহবান জানানো হয়। বিএনপি যাথে করে আন্দোলন করতে না পারে সেই জন্য বর্তমান বাকশালী সরকার সকল নেতাকর্মীদের মিথ্যা মামলা ও হুমকি দিয়ে গ্রেফতার করেই চলেছে। যে সকল নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে তাদের নিত্শর্ত মুক্তি দাবি জানানো হয় এবং অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকার দিয়ে নির্দলীয় নির্বাচনের দাবি জানান নেতা কর্মীরা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মহসিন বিপ্লব, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মনির হোসেন খান, জয়নাল আবেদীন, কামরুল হাসান, সাইফুল ইসলাম, দেলোয়ার হোসেন , মোহাম্মদ হিরো, মামুন আল কবির , হারুন অর রশিদ,মোহাম্মদ জসিম উদ্দিন , মোহাম্মদ বারেক, ইকবাল হোসেন, মোবারক হোসেন, সিদ্দিকুর রহমান, মোঃ মন্টু আরো অনেক নেতৃবৃন্দ।