সিলেটে গরম পানিতে দগ্ধ হয়ে ‘বনফুল’ কর্মচারির মৃত্যু

bonoful-sweatsসুরমা টাইমস ডেস্কঃ সিলেটে গরম পানিতে দগ্ধ হয়ে বনফুলের এক কর্মচারির মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোর ৫টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বনফুল কর্মচারির নাম শিরু আহমদ (২৫)। সে সিলেট সদর উপজেলার শাহপরান বিআরডিসি নরামহল এলাকার বাসিন্দা মৃত মনাই মিয়ার ছেলে।
জানা গেছে, শিরু আহমদ দীর্ঘদিন থেকে শাহপরানস্থ ‘বনফুল এন্ড কোং’-এ কাজ করত। গত শুক্রবার সকালে বনফুলের ভিতরে গরম পানির একটি ড্রাম নিয়ে যাচ্ছিল। হঠাৎ করে পা ফসকে ড্রামটি তার উপরে পড়ে যায়। এ সময় ড্রামের গরম পানিতে তার শরীর দগ্ধ হয়। পরে তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত শিরুর মা রিনা বেগম গনমাধ্যমকে বলেন, প্রতিদিনের মত গত শুক্রবার আমার ছেলে বনফুলে কাজ করতে গিয়েছিল। ওই দিন বনফুলে আমার ছেলের শরীরে গমরপানি পড়ে দগ্ধ হয়েছে এমন খবর আমাদের কাছে আসে। তখন সাথে সাথে আমারা বনফুলে ছুটে যাই। সেখানে গিয়ে তাকে না পেয়ে আমারা ওসমানী হাসপাতলে আসি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমার ছেলে আমাকে রেখে চলে গেছে।
স্বামী হারনো স্ত্রী জামিলা বেগম বলেন, এখন আমি কী করব? আমার দেড় বছরের ছেলেকে নিয়ে আমি কোথায় যাব। ওসমানী হাসাপতালে মৃত্যু শিরু আহমদের লাশ নিতে আসা বনফুলের এক কর্মকর্তা গনমাধ্যমকে বলেন, ‘শুক্রবারের শিরুর শরীরে গরমপানি পড়ে দগ্ধ হওয়ার পর তাকে ওসামনী হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসা ব্যয় কোম্পানী বহন করেছে জানিয়ে তিনি বলেন, আরো যা কিছু লাগবে তা কোম্পানী বহন করবে।