রাজনগরে শাবি ছাত্রীকে ফিল্মি স্টাইলে অপহরণ : ১০ ঘন্টা পর সিলেট থেকে উদ্ধার

girl kidnappedসুরমা টাইমস ডেস্কঃ ফিল্মি স্টাইলে অপহরণের ১০ ঘণ্টা পর সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের নৃ-বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী নুসরাত শারমীনকে উদ্ধার করেছে রাজনগর থানা পুলিশ। মঙ্গলবার ভোর ৫টার দিকে সিলেটের বালিগাঁও এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। সোমবার সন্ধ্যা ৬টার দিকে মৌলভীবাজার-কুলাউড়া সড়কের রাজনগরের মহলাল বাজার এলাকা থেকে দুর্বৃত্তরা ফিল্মি স্টাইলে তাকে অপহরণ করে নিয়ে যায়।
অপহরণের সাথে জড়িত সন্দেহে রোকনুজ্জানসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। নুসরাত শারমীন কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের রাজনগর গ্রামের আবদুর রহিমের মেয়ে। রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএম জানান, সোমবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে মৌলভীবাজার থেকে প্রাইভেট কার যোগে বাড়ি ফিরছিলেন নুসরাত ও তার পরিবারের সদস্যরা।
এসময় রোকনুজ্জামানের নেতৃত্বে ৮/৯ জন সন্ত্রাসী দুটি প্রাইভেট কার যোগে এসে তাদের প্রাইভেটকারের গতিরোধ করে। পরে দুর্বৃত্তরা পরিবারের সদস্যদের এলোপাতাড়ি কুপিয়ে নুসরাতকে অপহরণ করে নিয়ে যায়। তাদের হামলায় নুসরাতের চাচা ও শাবির রসায়ন বিভাগের অধ্যাপক আবদুস সোবহান (৪২), অপর চাচা ট্রাস্ট ব্যাংকের কর্মকর্তা মাহমুদুল হাসান এবং প্রাইভেটকার চালক কামরুল ইসলাম আহত হন।
ঘটনার পর সন্ধ্যায় নুসরাতের চাচা মাহমুদুল হাসান বাদী হয়ে রাজনগর থানায় একটি মামলা করলে অভিযানে নামে পুলিশ।
মঙ্গলবার ভোর ৫টার দিকে রাজনগর থানা পুলিশ নুসরাতকে সিলেটের বালিগাঁও এলাকায় একটি বাস থেকে উদ্ধার করে।
এসময় ঘটনার মূল হোতা সদর উপজেলার জগতপুরের ব্যবসায়ী রোকনুজ্জান (৩২), তার সহযোগী জুবেদ আহমদ, শহীদুল হক, নুর আলী ও শাহীনকে আটক করা হয়।