অবশেষে সিওমেকের পলাতক আসামী হবিগঞ্জে গ্রেফতার

Samad 11-10-2015সুরমা টাইমস ডেস্কঃ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কারারক্ষী হেফাজত থেকে পালিয়ে যাওয়া আসামীকে অবশেষে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। বাথরুমের ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যাওয়া নারী ও শিশু নির্যাতন মামলার আসামি সামাদ রাব্বানীকে (২৬) আজ সকালে হবিগঞ্জ থেকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার ভোর সাড়ে ৫টার দিকে হবিগঞ্জের মাধপুর থেকে হাতকড়া পরিহিত অবস্থায় তাকে গ্রেফতার করেন থানার উপ-পরিদর্শক (এসআই) বিমল চন্দ্র।
বিষয়টি নিশ্চিত করে সিলেট কেন্দ্রীয় কারাগারের জেল সুপার সগির মিয়া বলেন, হাতকড়াসহ গ্রেফতার সামাদ রাব্বানীকে মাধবপুর থানা হেফাজতে রাখা হয়েছে। তাকে সোমবার সিলেট কেন্দ্রীয় কারাগারে আনার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, কারাগারে থাকাকালীন অবস্থায় গত ৩ অক্টোবর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয় সামাদ। রোববার রাত ২টার দিকে বাথরুমের ভেন্টিলেটর ভেঙে সে পালিয়ে যায়। সে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৪র্থ তলার ৪নং ওয়ার্ডে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন ছিল।
সূত্রে জানা যায়, পলাতক সামাদ ছাতকের পশ্চিম মানিকপুর গ্রামের ময়না মিয়ার ছেলে। একি এলাকার এক মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে শারিরীক সম্পর্ক গড়ে তুলে সামাদ। একপর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে সামাদ মেযেটিকে বিবাহ করতে অনিহা প্রকাশ করে। পরবর্তীতে স্ত্রীর মর্যদা না পেয়ে ছাতক থানায় ওই মেয়েটি বাদী হয়ে মামলা দায়ের করে। এর কিছুদিন পর আদালতে আত্নসমর্পন করে সামাদ । আদালতের বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।