সিলেট গণপূর্ত অধিদপ্তর শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

DSC_0002 copyবাংলাদেশ গণপূর্ত অধিদপ্তর, সিলেট শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাংগঠনিক মতবিনিময় সভা গতকাল বৃহস্পতিবার গণপূর্ত ভবনের হলরুমে অনুষ্ঠিত হয়।
সিলেট গণপূর্ত শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি এ কে এম আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মোঃ আব্দুল মুবিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ হানিফ ভুইয়া। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ১৫ই আগস্ট জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী সারাদেশের ন্যায় সিলেটে গণপূর্ত শ্রমিক কর্মচারী ইউনিয়ন পালন করায় তিনি সিলেট কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরো বলেন, ইতোপূর্বে ১৯০৭জন-কে ওয়ার্ক চার্জ কর্মচারীদেরকে নিয়োমিত করা হয়েছে এবং অবশিষ্ট ওয়ার্ক চার্জ কর্মচারীদের নিয়মিত করার প্রক্রিয়া শুরু করা হয়েছে। ভাউচার ভিত্তিক কর্মচারীদের বেতন বৃদ্ধির ব্যাপারে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাথে যোগাযোগ করা হয়েছে এবং পে-স্কেল ঘোষনা হওয়ার সাথে সাথে ভাউচার ভিত্তিক কর্মচারীদের বেতন বৃদ্ধি করা হবে বলে আশ্বাস প্রদান করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোঃ জালাল উদ্দিন ঠাকুর, সহ সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, সহ সভাপতি মোঃ সেলিম মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ আলা উদ্দিন আহমদ চৌধুরী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক মোঃ হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ শামসুল ইসলাম সবুজ, প্রচার সম্পাদক মোঃ উমর ফারুক, অর্থ সম্পাদক মোঃ নুরুল আমিন প্রমুখ।