বাংলাদেশের অভ্যন্তরে ঢুকে কিশোরকে পিটিয়ে জখম করেছে বিএসএফ

BSFসুরমা টাইমস ডেস্কঃ বেনাপোল চেকপোস্টে বাংলাদেশী এক যুবককে টিপিয়ে জখম করেছে বিএসএফ। সীমান্তের বিপরীতে ভারতের পেট্টাপোল বিএসএফ ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার বিকেলে বেনাপোল চেকপোস্টের অভ্যন্তরে প্রবেশে করে আকাশ মিয়া (১৩) নামে বাংলাদেশী এক কিশোরকে ধরে নির্যাতন করে তাকে বাংলাদেশ সীমানায় ফেলে রেখে চলে যায়। সেখান থেকে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় বেনাপোল রজনী ক্লিনিকে ভর্তি করে স্থানীরা।সে যশোর জেলার মনিরামপুর থানার টেংরামারি গ্রামে আঃ ছালামের ছেলে।
২৬ বিজিবি’ চেকপোষ্ট ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আঃ রহিম জানান, বেনাপোল বন্দরের রপ্তানী গেটের পাশে রেললাইন বিজিবি পোষ্টের মাধ্যমে জানতে পারি মঙ্গলবার বিকেলে বিএসএফ সদস্যরা বাংলদেশর অভ্যন্তরে প্রবেশ করে এক কিশোরকে পিটিয়ে জখম করেছে। পরে স্থানীরা কিশোরকে উদ্ধার করে বেনাপোল রজনী ক্লিনিকে ভর্তি করেছে। এ বিষয়ে বিএসএফ সদস্যদের কাছে কড়া প্রতিবাদ জানানো হযেছে ।
দেশের সীমান্তে বিএসএফের বর্বরর্তা অব্যাহত রয়েছে বাংলাদেশী নাগরিকরা বিএসএফের হাতে নির্মমভাবে খুন হলেও কোন বিচার পাচ্ছে না বাংলাদেশীরা।প্রতিনিয়তই হত্যা ও ধরে নিয়ে যাওয়াসহ নানা ভাবে নির্যাতনের শিকার হতে হচ্ছে বাংলাদেশীদের।সীমান্ত বৈঠক সহ দু-দেশের সীমান্ত রক্ষীদের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের একাধিক বৈঠকে বিএসএফের পক্ষ থেকে সীমান্তে মানুষ খুন না করার প্রতিশ্রুতি দেয়া হলেও কার্যত তারা আরো বেপরোয়া হয়ে উঠেছে।
রপ্তানী গেটে কর্মরত বাংলাদেশ কাস্টম সিপাহী জাহাঙ্গীর হোসেন জানান, বিএসএফ তাদের সীমান্তে ডিউটি করে থাকে কিন্ত আজ মঙ্গলবার দুপুর ৩টার দিকে হঠাৎ বাংলাদেশের ভিতর ঢুকে কাস্টম কাগো অফিসের পিছনে ল্যাম্প পোষ্টের নিচে এসে আকাশ (১৩) নামে এক কিশোরকে ধরে রাইফেলস দিয়ে এলোপাতাড়ী ভাবে পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায়। এ সময় গেটে বিজিবি কোন সদস্য ছিল না।