রাজনকে ‘খ্রিস্টান শিশু’ দাবি করে বিদেশে অপপ্রচার

‘খ্রিস্টান শিশু’ রাজনকে পিটিয়ে হত্যা করে মুসলিমদের উল্লাস!

Video Shows Muslims Tie Christian Childসুরমা টাইমস ডেস্কঃ সিলেটের কুমারগাওয়ে বহুল আলোচিত শিশু শেখ সামিউল ইসলাম রাজন হত্যা নিয়ে ষড়যন্ত্রমূলক প্রচারণা করেছে খ্রিস্টান ধর্মাবলম্বীদের বিদেশী অনলাইন নিউজ পোর্টাল। নিউজ পোর্টালটিতে রাজনের নির্যাতনের ভিডিওচিত্র দেখিয়ে বলা হচ্ছে ‘খ্রিস্টান শিশু’কে পিটিয়ে ও নির্যাতন করে হত্যা করে মুসলিমরা উল্লাসে মেতেছেন। ষড়যন্ত্রমূলক প্রচারণার নেতৃত্ব দিচ্ছে খ্রিস্টান জঙ্গি ওয়ালিদ শুয়েবাত।
২০ আগস্ট ওয়ালিদের অপপ্রচারের মাধ্যম ‘শুয়েবাত ডটকম’ অ্যাওয়ারনেস এন্ড অ্যাকশন নামের নিউজ পোর্টালটি সিলেটে নিহত রাজনকে ‘খ্রিস্টান শিশু’ আখ্যা দিয়ে একটি লেখা প্রকাশ করে । এটি লিখেছেন খ্রিস্টান জঙ্গী সংগঠন ‘রেসকিউ খ্রিস্টান’র জনসংযোগ পরিচালক থিওডোর শুয়েবাত। রাজনকে খ্রিস্টান বলে দাবি করা হয়েছে এশীয় ক্যাথলিক খ্রিস্টানদের সংবাদ সংস্থা ইউসিএ নিউজ-এ প্রকাশিত ঢাকার স্টিফেন উত্তম নামে এক খ্রিস্টানের প্রতিবেদনের বরাতে। ‘শুয়েবাত ডটকম’-এর ওই লেখায় রাজন ছাড়াও সম্প্রতি নিহত শিশু মুহাম্মদ রাকিব ও রবিউলের প্রসঙ্গও উল্লেখ করা হয়েছে।
ওই লেখায় দাবি করা হয়, “সম্প্রতি বাংলাদেশে একটি ভিডিও ফাঁস হয়েছে যাতে দেখা গেছে মুসলমানরা একজন ‘খ্রিস্টান শিশু’কে নির্যাতন করে মেরে ফেলছে। ‘ভিডিওতে দেখা গেছে, খ্রিস্টান ধর্ম বিরোধী মুসলমানরা শিশুটিকে দড়ি দিয়ে এমনভাবে বেঁধে রেখেছে যেন সে পালাতে না পারে। তারা শিশুটিকে পৈশাচিকভাবে পেটাচ্ছে আর অট্টহাসি হাসছে।” এরপর ওই লেখায় মন্তব্য করা হয়, ‘‘বাংলাদেশে ‘খ্রিস্টান শিশুদেরসহ’ শিশু হত্যার হার উদ্বেগজনকহারে বেড়ে চলেছে।’’ স্টিফেন উত্তমের প্রতিবেদনে জানানো হয়, ২০ আগস্ট জাতীয় প্রেসক্লাবের সামনে ‘নারী ও শিশুদের উপর সহিংসতা ও নির্যাতনের প্রতিবাদে’ মানববন্ধন কর্মসূচি পালন করে ‘বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন’, ‘ন্যায় ও শান্তি কমিশন’ এবং ‘কারিতাস বাংলাদেশ’ নামে তিনটি সংগঠন। তবে একটি সূত্রে জানা গেছে, শিশু নির্যাতনের ব্যাপারে প্রতিবেদনটির কোথাও বা মানববন্ধনে উপস্থিত কেউই খ্রিস্টান শিশু নির্যাতন বা হত্যার কথা দাবি করেনি। কিন্তু শুয়েবাত ডটকমের প্রতিবেদনে উদ্দেশ্যমূলকভাবে রাজনকে ‘খ্রিস্টান শিশু’ দাবি করা হয়েছে।
এদিকে রাজনকে খ্রিস্টান দাবির খবরে বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করে তার পিতা শেখ মো: আজিজুর রহমান আলম বলেন, আমরা ঐতিহ্যগতভাবে মুসলমান । তিনি বলেন, আমার ছেলেকে আমি জন্ম দিয়েছি। আমাদের ধর্ম ইসলাম। কোনোভাবেই আমরা খ্রিস্টান নই। যারা রাজনকে খ্রিস্টান বলে দাবি করছেন, তারা ঘৃণ্য কাজ করছে মন্তব্য করে তিনি এর নিন্দা জানান। এবং বলেন আমার মৃত ছেলেকে জাড়িয়ে ষড়যন্ত্র চলছে।
এই খবরে একইভাবে বিস্ময় প্রকাশ করে সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (গণমাধ্যম) মো. রহমত উল্লাহ বলেন, রাজন মুসলিম শিশু। যারা তাকে ‘খ্রিস্টান’ বলে দাবি করছে তারা বিভ্রান্তি ছড়াচ্ছে।
উল্লেখ্য, সিলেটে কুমারগাওয়ে কিশোর শেখ সামিউল আলম রাজনকে ৮ জুলাই ভিডিও ধারণ করে হত্যার ঘটনায় ভিডিও সহ সিলেটের অনলাইন নিউজ পোর্টালে প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদন প্রকাশের পর দেশ-বিদেশে অপরাধীদেরে ফাসির দাবীতে ফুসে উঠে মানুষ। এরই প্রেক্ষিতে সৌদিতে পলাতক মামলার প্রধান আসামীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে সেখানকার বসবাসরত বাংলাদেশীরা। বর্তমানে রাজন হত্যা মামলার চার্জ শিট গ্রহণ করে বিচারিক কাজ শুরু করেছে আদালত।
পঠকদের জন্য শুয়েবাত ডটকম এর লিংকটি দেয়া হল….. http://shoebat.com/2015/08/20/video-shows-muslims-tie-christian-child-to-a-poll-and-beat-him-to-death-and-laugh-about-it/