বালাগঞ্জের দলিল লেখক সাধন চন্দ্র দে’র পরলোক গমন

sadon kumarবালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জ সাব-রেজিস্টার অফিসের সাবেক দলিল লেখক সাধন চন্দ্র দে’ (৮৫) পরলোক গমন করেছেন। গত সোমবার রাত সাড়ে ৯টার সময় সিলেট শহরস্থ একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসারত অবস্থায় তিনি শেষ নি.শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৩ছেলে, ৩মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যু সংবাদ শুনে শেষবার দেখার জন্য তাঁর বাড়ীতে বালাগঞ্জের বিভিন্ন মহলের মানুষ ছুটে আসেন। রাত ১২টায় উপজেলার মনোহরপুরস্থ তাঁর বাড়িতে অন্তুষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়েছে।
উল্লেখ্য, সাধন চন্দ্র দে’ বালাগঞ্জ সাব রেজিস্টার অফিসের দলিল লেখক ও বালাগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক স্বরুপ দে শংকুর পিতা।
এদিকে সাধন চন্দ্র দে’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। এছাড়া পৃথক পৃথক ভাবে শোক প্রকাশ করেছেন বালাগঞ্জ বিআরডিবি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া, সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংকের সাবেক পরিচালক মো. জুনেদ মিয়া, সাপ্তাহিক কুশিয়ারার কুল পত্রিকার সম্পাদক রজত দাস ভুলন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাপ্তাহিক কুশিয়ারার কুল প্রকাশক হুসাইন আহমদ, দেওয়ানবাজার ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. দুদু মিয়া, সহসাধারণ সম্পাদক মাহমুদ আলী কাচাঁ, বোয়ালজুড় ইউনিয়ন আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম চৌধুরী বাচা, সাধারণ সম্পাদক রুহেল আহমদ চৌধুরী, বালাগঞ্জ নিউজ সম্পাদক ও সাপ্তাহিক কুশিয়ারার কুল পত্রিকার সহযোগী সম্পাদক আবুল হোসেন ইমন প্রমুখ।