রাশেদীন ফয়সালের পরিবারের পাশে চ্যানেল আই ইউরোপ পরিবার

shuyeb bhaiসড়ক দুর্ঘটনায় নিহত চিত্র শিল্পী ও সিলেটভিউ২৪ডটকম’র নিজস্ব প্রতিবেদক রাশেদীন ফয়সালের পরিবারের পাশে দাঁড়িয়েছে চ্যানেল আই ইউরোপ পরিবার। অকাল প্রয়াত ফয়সালের শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে সোমবার দুপুরে দক্ষিণ সুরমার মোগলাবাজারস্থ কোনারচরের বাড়িতে ছুটে যান চ্যানেল আই ইউরোপের ব্যবস্থাপনা পরিচালক ও ইউকে বাংলা প্রেসক্লাবের আহ্বায়ক রেজা আহমদ ফয়সল চৌধুরী সোয়েব। এসময় তিনি ফয়সালের পরিবারের হাতে আর্থিক অনুদানও তুলে দেন।
রাশেদীন ফয়সালের শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে রেজা আহমদ ফয়সল চৌধুরী বলেন, সাংবাদিকরা তাদের জীবন দেশ ও মানুষের তরে উৎসর্গ করে থাকেন। তাই নিজেদের পরিবারের প্রতি তারা খুব একটা মনযোগী হতে পারেন না। সাংবাদিকরা অন্যের সুখ-দু:খের খবর নিয়ে ব্যস্ত থাকলেও তাদের জীবনের দুঃখগাঁথা গুলো কখনো প্রকাশ পায় না।
চ্যানেল আই ইউরোপের ব্যবস্থাপনা পরিচালক আরও বলেন, রাশেদীন ফয়সাল একজন মেধাবী প্রতিশ্রুতিশীল যুবক ছিল। তার অকাল প্রয়ানে শুধু তার পরিবার নয়, সিলেটের সাংবাদিকরাও একজন উদিয়মান সহকর্মী হারিয়েছেন।
তিনি বলেন, চ্যানেল আই ইউরোপের বার্তা সম্পাদক মুনজের আহমদ চৌধুরী রাশেদীন ফয়সালের মৃত্যু খবর দেয়ার পর চ্যানেল আই ইউরোপ পরিবার তার পরিবারের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেয়। শুধু ফয়সাল নয়, আগামীতে সুযোগ পেলে সিলেটের যে কোন অসহায় ও দু:স্থ সাংবাদিকদের পাশে দাঁড়াবে চ্যানেল আই ইউরোপ পরিবার।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেটভিউ২৪ডটকম’র সম্পাদক মো. শাহ্ দিদার আলম চৌধুরী নবেল, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, চ্যানেল আই ইউরোপের বার্মিংহাম প্রতিনিধি সৈয়দ নাসির, সিলেট প্রতিনিধি ফয়সল আহমদ মুন্না, ক্যামেরাপার্সন এএইচ সাগর, মোগলাবাজার ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান সোহেল, শাকিল জামান, রুমন আহমদ প্রমুখ।
উল্লেখ্য, গত ১৩ জুলাই সড়ক দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন ফয়সাল। সেই আঘাতেই ১৩ দিন সংজ্ঞাহীন অবস্থায় থাকার পর শনিবার বিকেল ৬টার দিকে চিরন্তন সত্য মৃত্যুই এসেছে তার জন্য। রাশেদীন ফয়সাল সিলেটের মোগলাবাজারের কোনারচর গ্রামের মৃত ছুনু মিয়ার ছেলে। মা, ৬ বোন ও এক ভাইসহ অসংখ্য আত্মীয়স্বজন, শুভানুধ্যায়ী, শুভাকাংখী রেখে গেছেন তিনি। -বিজ্ঞপ্তি