মধ্যরাতে পাঠানটুলায় ছাত্রদলের বিদ্রোহী গ্রুপের সমর্থকদের উপর হামলা, গুলিবিদ্ধ ২

Chhatrodol fightসুরমা টাইমস ডেস্কঃ নগরীর পাঠানটুলা এলাকায় ছাত্রদলের বিদ্রোহী গ্রুপের নেতা নাবিলের অনুসারীদের উপর হামলা চালিয়েছে মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব গ্রুপের নেতাকর্মীরা। এ সময় তাদের গুলিতে নাবিল গ্রুপের রতন ও আরিফ নামের দুইজন ছাত্রদল কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার রাত ১১টার দিকে পাঠানটুলা পয়েন্টে হারবাল কেয়ারের সামনে এ ঘটনা ঘটে।
দলীয় সূত্রে জানা গেছে, এক বছর আগে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি গঠন করা হয়। এরপর থেকে ওই কমিটিকে প্রত্যাখ্যান করে আসছিল নাবিল গ্রুপ। এর জের ধরে মঙ্গলবার রাত ১১টার দিকে নগরী পাঠানটুলা এলাকায় মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব দুইটি মাইক্রোবাসে করে কয়েকজন ছাত্রদল নেতাকর্মী নাবিল গ্রুপের উপর হামলা করে।
এসময় তাদের গুলিতে নাবিল গ্রুপের দু’জন গুলিবিদ্ধ হন। খবর পেয়ে পুলিশ ঘটানাস্থল থেকে (সিলেট ল-১১-৩২৭৬) একটি মোটরসাইকেল জব্ধ করে।
সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহলে আহমদ জানান, দু’পক্ষের সংর্ঘষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে সেখানে গিয়ে কাউকে পায়নি। রাস্তার মধ্যে একটি মোটরসাইকেল পড়ে ছিল, সেটিকে জব্ধ করা হয়েছে।