অর্ধশত যাত্রীসহ বাস পানিতে, ২ মৃতদেহ উদ্ধার

MunshigonjSrinagar-Road-bm002সুরমা টাইমস ডেস্কঃ ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগরের ওমপাড়া বটতলা এলাকায় অর্ধশত যাত্রী নিয়ে ১০ ফুট পানির নিচে নিমজ্জিত বাসটি থেকে ২ মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
শুক্রবার বেলা ৪টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা মৃতদেহ দুটি উদ্ধার করে। মৃতরা হলেন- শম্ভু বর্মন (৩৩) ও রমিজ আলী (৬০)। আহত অপর দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর ১৭ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ নিজ গন্তব্যে ফিরে গেছে।
পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা বাসের মধ্যে আটকা পড়া যাত্রীদের উদ্ধারে এখনও চেষ্টা করছে। দুর্ঘটনার পরেই বাস থেকে আহত ৬জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে কেরানীগঞ্জের চুনকুটিয়া স্ট্যান্ড থেকে প্রায় অর্ধশত যাত্রী নিয়ে দোহারের উদ্দেশে রওনা হয় আরাম পরিবহনের বাসটি। পথিমধ্যে নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। আর সেই খাদটি প্রায় ১০ ফুট গভীর বলে স্থানীয়রা জানায়।
শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান দুই মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চত করে জানান, ঢাকা থেকে মাওয়াগামী যাত্রীবাহী বাসটি খাদের পানিতে পড়ে যায়। ভেতরে আটকে পড়া যাত্রীদের উদ্ধার তৎপরতা চলছে।