এবার এতিম শিশুকে পিটিয়ে হত্যা

miju sheikhসুরমা টাইমস ডেস্কঃ রাজবাড়ীর পাংশার মাছপাড়ায় শুক্রবার রাত আনুমানিক ৩টার দিকে পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় নির্যাতিত ১ শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। জানা যায়, হতদরিদ্র এতিম শিশুর নাম মিজু শেখ (১৫) সে মাছপাড়া রামকোল বাহাদুরপুর গ্রামের মৃত মুছা শেখের ছেলে। সে স্থানীয় এক যুবলীগ নেতার বাড়িতে গৃহকর্মীর কাজ করে জীবিকা নির্বাহ করত। এক পর্যায়ে গত সপ্তাহে মিজু শেখ তার বেতনের টাকা চাইলে গৃহকর্তা স্থানীয় ওই নেতা তাকে মারপিট করে বলে স্থানীয় একাধিক সূত্র নিশ্চিত করে।
সেই থেকে শিশু মিজু শেখ অসুস্থ্য হয়ে পড়ে। গত ০৬ আগস্ট অবস্থা আশঙ্কাজনক হলে ঐ রাতেই তাকে পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় পরে চিকিৎসাধীন অবস্থায় মিজুর মৃত্যু হয়। শিশু মিজু হত্যাকান্ডের বিষয়ে গৃহকর্তা জানান মিজু তার বন্ধু-বান্ধবের সাথে মাদক সেবনকে কেন্দ্র করে বিরোধে জড়িয়ে কয়েকদিন আগে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। সেই থেকে মিজু পিটুনীতে মারাত্মক অসুস্থ্য বলে তিনি জানান।
পরিবার ও একাধিক সূত্র নিশ্চিত করেছে হতদরিদ্র এতিম শিশু একটি শক্তিশালী মহল রাগের বশবতী পিটিয়ে হত্যা করে এবং পরে এসিড দিয়ে তার গোপনাঙ্গসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে দেয়। ঐ মহলটি হত্যাকান্ডের বিষয়টি ধামাচাপা দিতে উঠে পড়ে লেগেছে। এ ব্যপারে পাংশা থানার উপ-পরিদর্শক খান মোহাম্মদ বিল্লাল হোসেন তদন্ত করছেন বলে পাংশা থানার সাব ইন্সেপেক্টর হাসিনা বেগম জানান তিনি জানান মামলার প্রক্রিয়া চলছে।