হাসপাতালে লাশ ফেলে পালিয়ে গেল শ্বশুর বাড়ির লোকজন!

Osmani Hospitalসুরমা টাইমস রিপোর্টঃ শহরতলীর মেজরটিলা পূর্ব ভাটপাড়ার আবদুল আজিজ নামের এক যুবককে বিষ পান করিয়ে হত্যার অভিযোগ উঠেছে। পরে তার লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে যায় বলে দাবি করা হয়। আজিজ ওই গ্রামের আবদুল জলিলের ছেলে। মঙ্গলবার সন্ধ্যায় তার লাশ ওসমানী হাসপাতালে ফেলে যায় বলে অভিযোগ করেছেন আজিজের বড় ভাই আবদুল করিম। আজিজের মৃত্যুকে পরিকল্পিত হত্যা বলেও অভিযোগ করেছেন তিনি।
আবদুল করিম জানান- সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের উত্তর মোকামেরগুল আবদুল আজিজের শ্বশুর বাড়ি। শ্বশুর বাড়ির লোকজনের সাথে আজিজের দ্বন্দ্ব ছিল। মঙ্গলবার সন্ধ্যায় আজিজের স্ত্রী সোহানার বড় বোন ফোনে জানায় তাদের বাড়িতে বেড়াতে এসে আজিজ অসুস্থ হয়ে পড়েছেন। তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।
খবর পেয়ে আবদুল করিম ও তার পরিবারের সদস্যরা হাসপাতালে ছুটে যান। সেখানে তাদেরকে দেখে আজিজের শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যায়। এ ঘটনায় তিনি থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন জানিয়ে বলেন, বিষ পান করিয়ে তাকে হত্যা করা হতে পারে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে বলে জানিয়েছে।