বাংলাদেশে আসছেন রোনালদো!

runaldoসুরমা টাইমস ডেস্কঃ সালেই আর্জেন্টিনা-নাইজেরিয়া প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় এসেছিলেন আর্জেন্টাইন গোলমেশিন ও বার্সা তারকা লিওনেল মেসি। ফুটবলের ক্ষুদে যাদুকর মেসির পর এবার পর্তুগাল ও রিয়াল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ঢাকায় আসছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।
তবে এর জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে গুনতে হবে অন্তত ২৫ কোটি টাকা। বিপুল অংকের টাকার এই শর্ত ও অন্যান্য আনুষ্ঠানিকতা পূরণ হলে আগামী নভেম্বরে পর্তুগালের সঙ্গে আফ্রিকার একটি দলের প্রীতি ম্যাচের ভেন্যু হতে পারে বঙ্গবন্ধু স্টেডিয়াম।
এই ম্যাচ আয়োজনের প্রস্তাবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) কি সিদ্ধান্ত নিচ্ছে জানতে চাইলে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বলেন, ‘এজেন্ট প্রস্তাব দিয়েছে। তবে টাকার অংকটা অনেক বেশি। ১০ থেকে ১২ কোটি হলে হয়তো ভালো করে চেষ্টা করা যেতো। তারপরও দুই-একটা স্পনসরের সঙ্গে কথা বলা যেতে পারে।’
এর আগে, আর্জেন্টিনা-নাইজেরিয়ার প্রীতি ম্যাচটিতে বাফুফেকে ৩০ কোটি টাকারও বেশি খরচ করতে হয়েছিল। এই প্রীতি ম্যাচের সফল আয়োজনের পর রিয়াল মাদ্রিদ, বার্সেলোনার মতো দলকে ঢাকায় আনার প্রস্তাব দিয়েছিল এজেন্ট। তবে আর্থিক কারণে কোনো প্রস্তাবই গৃহীত হয়নি।