বান্ধবীকে ঠেঙালেন ম্যারাডোনা

maradonaসুরমা টাইমস স্পোর্টসঃ বরাবরই বিতর্কিত কাণ্ড করে খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন আর্জেন্টাইন কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনা। কয়েকদিন আগে বুয়েন্স আয়ার্সে প্রকাশ্যে সাংবাদিককে চড় মেরে বিতর্ক সৃষ্টি করেছিলেন সাবেক এই বিস্ময়কর ফুটবলার। আবারও তাকে ঘিরে বিতর্ক। এবার অভিযোগ উঠেছে বান্ধবীর গায়ে হাত তোলার!
ঘটনাটি ঘটেছে বান্ধবী রোজিও অলিভার সঙ্গে। এই বিতর্কিত ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে, সেখান থেকে সংবাদমাধ্যমে। এখন অনেকেই ম্যারাডোনাকে মানসিক রোগি হিসেবেও আখ্যায়িত করছেন।
ভিডিওতে দেখা যায়, রাগে গজগজ করতে করতে এগিয়ে যাচ্ছেন ম্যারাডোনা। বলছেন, ‘ফোনটা রেখে দাও, ফোনটা রেখে দাও। ওটা দেখা বন্ধ করো।’ অলিভা উত্তর দেন, ‘আমি কি দেখতে পারি না?’ এরপরই মারাদোনা অলিভার গায়ে হাত দেন। অলিভা তখন বলতে থাকেন, ‘থামো দিয়েগো। শান্ত হও, মেরো না।’ ভিডিওটা করেছেন অলিভা নিজেই।
ঘটনাটি নিয়ে আলোচনার ঝড় ওঠায় ৫৩ বছর বয়সী ম্যারাডোনা এক সাংবাদিককে নাকি বলেছেন, ‘ফোনটা আমি ফেলে দিতে চেয়েছিলাম। কিন্তু অলিভার গায়ে কখনই হাত তুলিনি এবং ঘটনার এখানেই শুরু, এখানেই শেষ। রোজিওর হাত থেকে ফোনটা কেড়ে নিতেই অমন করেছিলাম। এর বেশি কিছু ঘটেনি।’
কিছুদিন আগে অবশ্য শোনা যাচ্ছিল, অলিভার সঙ্গে সম্পর্ক নাকি ভেঙে গিয়েছে ম্যারাডোনার। দুবাইয়ে থাকার সময় অলিভা ছিলেন তার ছায়াসঙ্গী। ম্যারাডোনা-অলিভার পরিচয় ২০১০ সালে। মাঝে দুজনের সম্পর্ক এতটা তিক্ত হয়েছিল যে, আর্জেন্টাইন কিংবদন্তি অভিযোগ করেছিলেন, অলিভা দুবাইয়ের বাড়ি থেকে তাঁর কিছু মূল্যবান জিনিস চুরি করে পালিয়েছেন। পরে পুলিশ আটকও করে ম্যারাডোনার ২৪ বছর বয়সী সাবেক বান্ধবীকে।