অবশেষে ওসমানী থেকে ঢাকা গেলেন বিকল বিমানের যাত্রীরা

Sylhet-Osmani-Airসুরমা টাইমস রিপোর্টঃ ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ইঞ্জিনে পাখি ঢুকে বিকল হওয়া বিমানের ৫৮ যাত্রী অবশেষে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। লন্ডন থেকে আসা বাংলাদেশ বিমানের অপর একটি ফ্লাইট বিকেল পৌণে ৪টায় আটকা পড়া যাত্রীদের নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। আটকা পড়া যাত্রীদের নিয়ে বিমানের ফ্লাইট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার কথা জানিয়েছেন ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ।
এর আগে শনিবার সকাল সোয়া ৭টায় দুবাই থেকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট। বিজি-০৫২ ফ্লাইটটি সিলেটের যাত্রীদের নামিয়ে দিয়ে আধঘন্টা যাত্রাবিরতি শেষে সকাল পৌণে ৮টায় ৫৮ জন যাত্রী নিয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ওসমানী ত্যাগের কথা ছিল।
এর আগেই রানওয়ের টার্মিনালে থাকাবস্থায় ডান পাশের ইঞ্জিনে পাখি ঢুকে পড়ে। এতে ইঞ্জিনের চারটি ব্লেড ভেঙে বিমান বিকল হয়ে পড়ে। ফলে আটকা পড়েন যাত্রীরা।
আটকা পড়া যাত্রীদের মধ্যে দুবাই থেকে আসা ৩৯ জন ও অভ্যন্তরিণ রুটের ১৯ জন যাত্রী ছিলেন।
আটকা পড়া যাত্রী সিলেট নগরীর রিমাদ আহমদ রুবেল জানান- লন্ডন থেকে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বিকেল পৌণে ৪টায় তাদেরকে ঢাকায় পাঠানো হচ্ছে।
বিমানবন্দর ব্যবস্থাপক হাফিজ আহমদ জানান- বিমানটি মেরামতের কাজ চলছে। ত্র“টি মেরামতের পর বিমানটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। এছাড়া আটকা পড়া যাত্রীদের বিমানের অন্য ফ্লাইটে ঢাকায় পাঠানো হয়েছে।