সিলেটে স্বেচ্ছাসেবকলীগের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

12 copyনানা অনুষ্ঠানের মধ্য দিয়ে সিলেটে পালিত হয়েছে স্বেচ্ছাসেবকলীগের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী । রোববার বিকাল ৩ টা থেকে অনুষ্ঠানের শুরু হয় ও রাত ১২ টা ১ মিনিটে কেক কেঠে অনুষ্ঠানের সম্পাত্তি হয় । সিলেটের জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পালিত হয় এ কর্মসূচি ।
প্রতিষ্ঠা বার্ষিকীর সভা ও কেক কাঠা অনুষ্ঠানে বক্তারা বলেন , ২১ বছর আন্দোলন সংগ্রামের পর জনগণের প্রত্যাশা পূরণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কাজ করে যাচ্ছে। সকল আন্দোলন সংগ্রামে সর্বাগ্রে স্বেচ্ছাসেবকলীগ বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের জবাব দিচ্ছে।
এ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদেরকে আগামী দিনের সকল আন্দোলন সংগ্রাম এবং দেশ গড়ার কাজে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে একটি আত্মনির্ভরশীল দেশ গড়ার লক্ষ্যে যে অঙ্গিকার করেছিলেন, সে অঙ্গিকার পূরণে আমাদেরকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।
প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এডভোকেট শেখ মোঃ মকলু মিয়া ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী । অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ।
জালাল উদ্দিন কয়েছ ও আফছার আজিজ এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগ নেতা তপন মিত্র , এডভোকেট ফখরুল ইসলাম , এডভোকেট বেলাল উদ্দিন , সিসিক ২১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম , সায়েদ আহমদ ছাদ , তপন চন্দ্র পাল , মোস্তাক আহমদ , সুশীল দাস , জালাল উদ্দিন , আলমগীর আহমদ , মুহিবুস ছালাম রিজভী , আফতাব হোসেন খান , এনায়েতুল বারী মোর্শেদ , লুৎফুর রহমান কলি , আহবাব মিয়া, গোলাম কিবরিয়া মাসুক , ফারুক আহমদ , মোসাদ্দেক সাজুল , এমরান আহমদ , মাজহারুল হক সুমন , শামীম বক্ত প্রমুখ। বিজ্ঞপ্তি