শ্রমিক কল্যাণ ফেডারেশনের আলোচনা সভা ও দোয়া মাহফিল

মাওলানা নেছার আহমদ ছিলেন ইসলামী শ্রমনীতি প্রতিষ্ঠার আন্দোলনের একজন সৈনিক
——হাফিজ আব্দুল হাই হারুন
Sromik Kollan Fedaretion Photo-27-07-15বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও বিশিষ্ট শ্রমিক নেতা হাফিজ আব্দুল হাই হারুন বলেছেন, ইসলামী শ্রমনীতি প্রতিষ্ঠার আন্দোলনের একজন সিপাহ সালাহ ছিলেন রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি মাওলানা এইচ কে এম নেছার আহমদ। তিনি মৃত্যুর আগ পর্যন্ত শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে কাজ করে গেছেন। বিভিন্ন সময় বিভিন্নভাবে শ্রমিকদের সুখ-দুঃখে শরীক হয়ে তাদের কষ্টগুলো দূর করার জন্য চেষ্টা করে গেছেন। সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করাই ছিল তার মূল লক্ষ্য। তার এই কার্যকলাপগুলো শ্রমিক অঙ্গণে স্মরণীয় হয়ে থাকবে। তিনি আজ আমাদের মাঝে নেই, তার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো সঠিক ভাবে সমাপ্ত করা দায়িত্ব এখন আমাদের উপর। আমরা যেন সেই কাজগুলো সঠিকভাবে আদায় করতে পারি তার জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে সাহায্য প্রার্থনা করছি।
তিনি গতকাল ২৭ জুলাই সোমবার শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর কর্তৃক আয়োজিত মরহুম মাওলানা এইচ কে এম নেছার আহমদ-এর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। শাখার সভাপতি মো: শাহজাহান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট জামিল আহমদ রাজুর পরিচালনায় উক্ত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন শাখার সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক উবায়দুল হক শাহীন, কোষাধ্যক্ষ আক্কাছ আলী, সহ-সাংগঠনিক সম্পাদক আফজালুর রহমান, প্রচার সম্পাদক বদরুজ্জামান, নির্বাহী সদস্য ইয়াছিন খান, আবু বকর সিদ্দিক, শামীম আহমদ, রাশেদ আহমদ, আজিজুর রহমান, ইকবাল আহমদ, কলিম উদ্দিন মিলন, হোসেন আহমদ ও আব্দুস ছাত্তার প্রমুখ।
পরিশেষে মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে মরহুম নেছার আহমদের রূহের মাগফেরাত কামনা করা হয় এবং তার শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। বিজ্ঞপ্তি