সিলেটে জয়ন্তিকা এক্সপ্রেক্সকে লক্ষ্য করে হাতবোমা

Train2সুরমা টাইমস ডেস্কঃ সিলেট রেল স্টেশনে আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেক্সকে লক্ষ্য করে হাতবোমা (ককটেল) হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। রবিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বেলা ১১টার দিকে ঢাকার উদ্দেশে সিলেট রেল স্টেশন থেকে আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেক্স যাত্রা করে। ট্রেনটি স্টেশন থেকে একটু দূরে যাওয়া মাত্রই দুর্বৃত্তরা ওই ট্রেনকে লক্ষ্য করে পাঁচটি হাতবোমা ছুঁড়ে মারে। তবে সেগুলো ট্রেনে পড়েনি।
সিলেট রেল স্টেশনের ম্যানেজার আব্দুর রাজ্জাক এ হামলার ঘটনা গনমাধ্যমকে নিশ্চিত করে জানান, ‌‌আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেক্সটি সিলেট রেল স্টেশন থেকে সকাল সোয়া ৮টায় ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু সিডিউল বিপর্যয়ের কারণে সেটি বেলা ১১টায় ছেড়ে গেছে। ছেড়ে যাওয়ার সময় স্টেশনের পাশে কয়েকটি ককটেল বিস্ফোরণ হয়। ট্রেনকে লক্ষ্য করেই সেগুলো ছোড়া হয়েছিল বলে জানিয়েছেন তিনি।
তিনি আরো জানান, গত রাতে সুরমা এক্সপ্রেসের ট্রেনটি সিলেট রেল স্টেশনে আসছিল। তবে সিলেট রেল স্টেশনে পৌঁছার আগেই মোগলাবাজার নামক স্থানে ট্রেনকে লক্ষ্য করে কয়েকটি ককটেল নিক্ষেপ করা হয়। তবে সেখানেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি। দুর্বৃত্তদের ধরতে আইনশৃঙ্খলবাহিনী তৎপর রয়েছে বলে জানিয়েছেন আব্দুর রাজ্জাক।