রাজনকে হত্যার স্থানে নির্মিত হচ্ছে শিশু নির্যাতন প্রতিরোধ স্তম্ভ

Razon Square2 (2)সুরমা টাইমস রিপোর্টঃ শিশু সামিউল আলম রাজনকে বর্বরোচিত নির্যাতন করে হত্যার স্থানে শিশু নির্যাতন প্রতিরোধ স্তম্ভ নির্মানের উদ্যোগ নেওয়া হয়েছে। স্তম্ভ নির্মানের জন্য ইতিমধ্যে সিলেটর নারী সাংসদ কেয়া চৌধুরী ২ লাখ টাকা বরাদ্ধ দিয়েছেন।
সাংসদ কেয়া চৌধুরী বলেন, রাজনকে হত্যার পর দেশে বিদেশে মানুষ প্রতিবাদ করছে। এই স্পিরিটটা Razon Square2আমরা ধরে রাখতে চাই। যাতে আর একটি শিশুও নির্যাতিত না হয়। সে লক্ষ্যেই শিশু নির্যাতন প্রতিরোধ স্তম্ভ নির্মানের জন্য অর্থ বরাদ্ধ দিয়েছি। যাতে এই স্তম্ভ দেখে মানুষ শিশু নির্যাতনের বিরুদ্ধে সোচ্ছার হয়ে উঠে। তিনি বলেন, আমি অর্থ বরাদ্ধ দিয়েছি। এখন স্থানীয় প্রশাসনকেই এটি নির্মান করতে হবে।
সিলেট নগরীর কুমারগাওয়ে পিটিয়ে হত্যা করা হয় শিশু সামিউল আলম রাজনকে। নির্যাতনের সময় ভিডিও করে তা ফেসবুকে ছেড়ে দেয়। এই ভিডিও দেখে আৎকে উঠে সারা দেশের মানুষ। দেশে বিদেশে প্রতিবাদে রাস্তায় নামে মানুষ। দাবি উঠে খুনিদের সর্বোচ্চ শাস্তির।
সাধারণ মানুষ ঘাতকদের আটক করতেও এগিয়ে আসে। এ পর্যন্ত রাজ হত্যার এজাহারভূক্ত ৪ আসামীর সকলেই জনতা ধরে পুলিশের হাতে তোলে দিয়েছে। রাজনের ঘটনায় সাধারণ মানুষ যেভাবে সোচ্ছার হয়ে উঠেছে এই স্পিরিট কাজে লাগে শিশু নির্যাতন বন্ধে নির্যাতনবিরোধী স্তম্ভ নির্মানের উদ্যোগ কেয়া চৌধুরীর।
এরআগে ছাত্র ইউনিয়নসহ কয়েকটি সংগঠন রাজন হত্যার স্থানে শিশু নির্যাতন প্রতিরোধ মঞ্চ স্থাপনের দাবি জানায়।