শিশু শিক্ষার্থীকে ধর্ষণের দায়ে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

rape_thereport24সুরমা টাইমস ডেস্কঃ প্রথম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আব্দুল হামিদ (২৬) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের কুসুমপুর আজিজিয়া মুখসুদুল উলুম মাদ্রাসায় মঙ্গলবার সকালে এই ঘটনার পর তাকে গ্রেফতার করা হয়। শিক্ষক আব্দুল হামিদ মুন্সীগঞ্জ সদর উপজেলার কেওয়ার গ্রামের মৃত আহমেদ মোল্লার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসী শিক্ষক আব্দুল হামিদকে মসজিদে আটকে রেখে থানায় খবর দেয়। দুপুরে সিরাজদিখান থানা পুলিশের এসআই আ. সালাম ও এসআই মো. আমিনুলের নেতৃত্বে পুলিশের একটি দল এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় এলাকাবাসী শিক্ষককে মারধরও করে। এদিকে শিশুটি অসুস্থ হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ধর্ষিতার মা জানান, সকালে কাজ করে এসে দেখেন মেয়ে ব্যথায় কাঁদছে। মেয়ের কাছ থেকে ঘটনা শুনে মেয়েকে নিয়ে শিক্ষকের কাছে গিয়ে জিজ্ঞেস করেন এবং জুতা পেটা করেন। তখন এলাকাবাসী এসে শিক্ষককে আটক করে। এরপর শিশুটিকে হাসপাতালে নেওয়া হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদোস হাসান বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। পরে শিশুটির মায়ের এজাহারের ভিত্তিতে তাকে গ্রেফতার দেখানো হয়েছে। শিশুটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলেও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।