জালালবাদ শিক্ষা ট্রাস্টকে ইস্ট কোষ্ট গ্রুপের অনুদান

OLYMPUS DIGITAL CAMERAগত ২৪ জুন, ২০১৪ ইষ্ট কোষ্ট গ্রুপ ঢাকা কর্তৃক সিলেট বিভাগের জনগোষ্ঠীর শিক্ষা উন্নয়ন কার্যক্রম পরিচালনায় সহায়তার জন্য জালালাবাদ শিক্ষা ট্রাস্টকে ২৫ লক্ষ টাকার অনুদান প্রদান করেন ইষ্ট কোষ্ট গ্রুপের ব্যবস্থপানা পরিচালক জনাব তানজিল চৌধুরী।
ইষ্ট কোষ্ট গ্রুপের গুলশানস্থ প্রধান কার্যালয়ে গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষনূরাগী চেয়ারম্যান জনাব আজম জে চৌধুরী এর সভাপতিত্বে অনুদান হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুদান গ্রহণ করেন জালালাবাদ শিক্ষা ট্রাস্টের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ, বাংলাদেশ ব্যাংক এর সাবেক গর্ভনর ও পে কমিশনের চেয়ারম্যান ড. মোহাম্মদ ফরাসউদ্দিন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা এর সভাপতি ও জালালবাদ শিক্ষা ট্রাস্টের ট্রাস্টি বোর্ড সদস্য জনাব সিএম তোফায়েল সামি , জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা এর প্রাক্তন সভাপতি ড. একে আব্দুল মুবিন এবং জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা এর বর্তমান সাধারণ সম্পাদক ও শিক্ষা ট্রাস্ট বোর্ডের সদস্য সৈয়দ জগলুল পাশা । তাছাড়া ইষ্ট কোষ্ট গ্রুপের চিফ অপারেটিং অফিসার জনাব মাসুদুর রহমান সহ উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য যে, জালালাবাদ শিক্ষা ট্রাস্ট বৃহত্তর সিলেটের শিক্ষা উন্নয়নে শিক্ষা বৃত্তি প্রদান, বিসিএস সহ শিক্ষার্থীদের কর্মসংস্থান মুলক প্রশিক্ষণ প্রদান সহ বিভিন্ন কাযক্রর্ম্ করে আসছে। বর্তমান বছরে শিক্ষা ট্রাস্ট আরও ব্যাপক কর্মসুচি গ্রহণ করেছে। জালালাবাদ শিক্ষা ট্রাস্টের চেয়ারম্যান ড. মোহাম্মদ ফরাসউদ্দিন সিলেট বিভাগের জনগোষ্ঠীর শিক্ষা উন্নয়নে অনুদানের জন্য ইষ্ট কোষ্ট গ্রুপ ও গ্রুপের চেয়ারম্যান জনাব আজম জে চৌধুরীকে ধন্যবাদ জানান। জনাব আজম জে চৌধুরী সিলেট বিভাগের শিক্ষা উন্নয়ন ও আধূনিক মানসম্মত শিক্ষা বিস্তারের প্রয়োজনে ইস্ট কোষ্ট গ্রুপ জালালাবাদ শিক্ষা ট্রাস্টকে অব্যাহত সহযোগিতার আশ্বাস দান করেন । বিজ্ঞপ্তি