কুলাউড়ায় ছিনতাইকারীর হামলায় প্রবাসী আহত

aminul hasanসুরমা টাইমস ডেস্কঃ কুলাউড়া উপজেলার ব্রাহ্মনবাজার এলাকার লন্ডন প্রবাসী আমিনুল হাসান (৪২) ছিনতাইকারীদের হামলায় মারাত্বক ভাবে আহত হয়েছেন। তিনি সিলেট ইবনে সিনা হাসপাতালে ৮দিন চিকিৎসা গ্রহন শেষে গত সোমবার বাড়ী ফিরেছেন। এ ব্যাপারে ২৫ জুন বৃহস্পতিবার কুলাউড়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে। হাসপাতালে অবস্থানকালে তার শরীরে জটিল অস্ত্রোপচার করা হয়।
জানা যায়, গত ১৪ জুন রবিবার কুলাউড়া শহরের ইসলামী ব্যাংক থেকে প্রায় ১লাখ টাকা উত্তোলন করে সিএনজি চালিত আটোরিক্সায় বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বেলা দেড়টায় কুলাউড়া-মৌলভীবাজার সড়কের কাফুয়া ব্রীজ সংলগ্ম এলাকায় পৌছা মাত্র ২টি মোটর সাইকেলে ৩ জন ছিনতাইকারী আটোরিক্সার গতি রোধ করে। কোনকিছু বুঝে উঠার আগেই চিনতাইকারীরা আটোরিক্সাটি ঘিরে ফেলে এবং চাপাতি দিয়ে প্রবাসীর বামহাতে কোপ মারে। কিন্তু উত্তোলিত টাকা সাথে থাকা মায়ের হ্যান্ড ব্যাগে থাকায় ছিনতাইকারীরা টাকা নিতে ব্যার্থ হয় এবং ঐ সময় বিপরীত দিক থেকে একটি যাত্রীবাহী বাস আসতে দেখে দ্রুত ছিনতাইকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।
মারাত্বক আহত আবস্থায় প্রবাসী আমিনুল হাসানকে প্রথমে মুসলিম এইড হাসপাতালে নেয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেট ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। ঈদের পূর্ব মুহুর্তে এই ঘটনায় প্রবাসীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
এ ঘটনায় প্রবাসী আমিনুল হাসানের পক্ষ থেকে বৃহস্পতিবার কুলাউড়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে। ঘটনার পর থেকে পুলিশী তৎপরতা অব্যাহত আছে।