ওসি পেটালেন কনস্টেবলকে ! ‘অসুস্থ’ বলে চালিয়ে দেয়ার চেষ্টা !

shorafot Aliসুরমা টাইমস ডেস্কঃ কুলাউড়া রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম শরাফত আলী (৪৫) নামে এক পুলিশ কনস্টেবলকে পিটিয়ে গুরুতর আহত করেছেন । বুধবার সন্ধ্যায় তার অবস্থার অবনতি হলে কুলাউড়া সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) নুরুল হক শরাফতকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বুধবার বিকেলে রেলওয়ে প্লাটফরমে কাউন্টারের সামনে দায়িত্বরত অবস্থায় তাকে পিটিয়ে আহত করেন ওসি। সেই সঙ্গে আহত কনস্টেবলকে ‘অসুস্থ’ বলে চালিয়ে দিয়ে অভিযোগ ঢাকার চেষ্টাও করেন তিনি।
স্থানীয় সূত্র জানায়, বিকেলে রেলওয়ে প্লাটফরমে shorafot Ali2দায়িত্বরত অবস্থায় রেলওয়ে পুলিশ কনস্টেবল শরাফত আলী ও ওসি জাহাঙ্গীর আলমের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে শরাফত আলীর অস্ত্র কেড়ে নিয়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে থানায় নিয়ে যান ওসি। সেখানে দীর্ঘ সময় অবস্থানের পর অসুস্থ বলে দুই কনস্টেবলকে দিয়ে শরাফতকে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।
তবে ওসি জাহাঙ্গীর আলম শরাফত আলীকে মারধরের অভিযোগ অস্বীকার করে বলেন, ‘তার সঙ্গে কোনো ধরনের সমস্যা হয়নি। তিনি থানায় বেঞ্চে বসা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আমরা তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি।’
কুলাউড়া রেলওয়ে থানার কর্মরত একাধিক পুলিশ সদস্যের দাবি, জাহাঙ্গীর যোগদানের পর থেকেই অফিসের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে খারাপ আচরণ করে থাকেন। তাকে ওই থানা থেকে প্রত্যাহারের দাবি।