লন্ডনে প্রধানমন্ত্রীকে বিক্ষোভ দেখিয়ে ডিম ছুড়তে গিয়ে বিএনপি কর্মী আটক (ভিডিও)

Captureসুরমা টাইমস ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থান করা লন্ডনের হিলটন হোটেলের সামনে বিক্ষোভ দেখিয়ে ডিম ছুড়তে গিয়ে সেদেশের পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন এক বিএনপি কর্মী। তার নাম আবুল হাসনাত, জানা গেছে তিনি স্বেচ্ছাসেবক দলের সদস্য।
প্রতক্ষ্যদর্শীসূত্রে জানা গেছে, বুধবার লন্ডনের হিলটন হোটেলের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিক্ষোভ প্রদর্শন করতে যায় একদল বিএনপি নেতাকর্মী। বিক্ষোভ চলাকালীন এক পর্যায়ে এক কর্মী হোটেল লক্ষ্য করে ডিম ছুঁড়তে চেষ্টা করলে সেখানে অবস্থানরত পুলিশ সাথে সাথে তাকে পাকড়াও করে নিয়ে যায়।
লন্ডনে বসবাসকরা কয়েকজন আওয়ামীলীগ সমর্থক ও প্রবাসীরা জানিয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগ নিজেদের কোন জোরদার অবস্থান দেখাতে না পারায় প্রধানমন্ত্রীর হোটেলের সামনে এমন বিক্ষোভ দেখাতে পেরেছে যুক্তরাজ্য বিএনপি ।
প্রসঙ্গত, ৬ দিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে লন্ডনে অবস্থান করছেন। সেখানে তিনি প্রবাসীদের দেয়া কয়েকটি সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। মঙ্গলবার প্রধানমন্ত্রী ব্রিটিশ পার্লামেন্ট হাউস অব কমন্সের দেয়া সংবর্ধনা গ্রহণ করেন।
বঙ্গবন্ধুর নাতনী ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার বোন শেখ রেহানার মেয়ে ব্রিটিশ পার্লামেন্টের লেবার দলীয় নব নির্বাচিত এমপি টিউলিপ রেজওয়ানা সিদ্দিকির দেয়া প্রথম ভাষণ পার্লামেন্ট গ্যালারীতে বসে উপভোগ করেন।