নড়াইলে সেই গৃহবধূকে নির্যাতনের দায়ে শ্বশুর গ্রেফতার

Bobita2সুরমা টাইমস ডেস্কঃ নড়াইল জেলার লোহাগড়া উপজেলার শালবরাত গ্রামে গৃহবধূ ববিতা খানমকে (২০) গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনায় ওই ‍গৃহবধূর চাচাশ্বশুর হিরু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার সকালে শালবরাত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান।
দ্য রিপোর্টকে তিনি জানান, ওই গৃহবধূকে নির্যাতনের ঘটনায় গত ৫ মে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ববিতার স্বামী শফিকুল শেখসহ সাতজনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন ববিতার মা খাদিজা বেগম।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের শালবরাত গ্রামের ছালাম শেখের ছেলে শফিকুল শেখের সঙ্গে পাশের এড়েন্দা গ্রামের ইসমাইল মোল্যার মেয়ে নড়াইল ভিক্টোরিয়া কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্রী (প্রাইভেট) ববিতার পরিচয় হয়। সেনাবাহিনীর সৈনিক শফিকুল শেখ সিলেট সেনানিবাসের ৩৮ বেঙ্গল রেজিমেন্টে কর্মরত।
২০১৩ সালের ২১ নভেম্বর শফিকুল ও ববিতা গোপনে বিয়ে করেন। বিয়ের কিছু দিন পর ববিতার শাশুড়ি তাকে ঘরে তোলা নিয়ে টালবাহানা শুরু করেন। শফিকুলও ববিতার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। স্বামীর সঙ্গে যোগাযোগ করতে না পেরে একপর্যায়ে হতাশ হয়ে পড়েন ববিতা। পরে তিনি বাধ্য হয়ে আদালতের শরণাপন্ন হন। এতে শফিকুল ও তার পরিবারের সদস্যরা ক্ষিপ্ত হয়ে উঠে।
গত ৩০ এপ্রিল সকাল ৭টার দিকে ববিতার স্বামী শফিকুল, ভাসুর হাসান শেখ, শ্বশুর ছালাম শেখ, শাশুড়ি জিরিন আক্তার, চাচাশ্বশুর কালাম শেখ, প্রতিবেশী নান্নু শেখ ও পদ্মবিবলা গ্রামের আজিজুর রহমান আরজুসহ বেশ কয়েকজন ববিতাকে গাছের সঙ্গে বেঁধে বাঁশ ও কঞ্চি নিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করে।
ববিতা নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।