একই পরিবারের ৪ জন নৃশংশ খুন : এলাকায় শোকের ছায়া

mymensingh murder3সুরমা টাইমস ডেস্কঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী লবণকোঠা গ্রামে একই পরিবারের ২কন্যা শিশু সহ বাবা ও মাকে নৃসংশ ভাবে হত্যা করেছে দূর্বৃত্তরা। এলাকাবাসী ও নিহত পারুলের ভাই জানান, সকালে ঘুম থেকে উঠে ওই বাড়ীর লোকজনের কোন সারা শব্দ না পেয়ে তাদের ডাকা ডাকি করি। পরে কোন সারা না পেয়ে বাড়ীর mymensingh murder2ভিতরে ঢোকে দেখি বাহির থেকে ঘরে তালা দেয়া । বাড়ীর সামনে রাখা বাস গাড়ীর ভিতর রক্তাক্ত অবস্থায় পারুলের স্বামী হবিরবাড়ী ইউনিয়নের শ্রমিকদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চুর লাশ উপুড় হয়ে পরে আছে।
পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মা পারুল (২৮) মেয়ে জিনিয়িা (৬) এবং হোসনা (১) কে রক্তাক্ত লাশ ঘরের মেঝে স্তপাকারে পড়ে থাকতে দেখা যায়। পারুলের মাথায় দাঁয়ের আঘাত ও গলা কাটা এবং স্বাসরোধ করে ২ শিশুকে হত্যা করা হয়েছে।
mymensingh murderনিহত পারুলের মা আলাতন জানান, নিহত বাচ্চুর গাড়ীর হেলপার যশোরের তনু (৩০) গতকাল দুপুরে তার কাছ থেকে একটি দা চেয়ে নেয়। রাতে দা চাইলে বলে কাজ শেষ হলে দিয়ে দিব। কিন্তু ঘটনার পর থেকে তাকে আর দেখা যায়নি। পুলিশ জানায় সি আইডি টিম এসে লাশ উদ্ধার করবে। পুলিশ এই হত্যাকান্ডের মোটিভ এখনো বের করতে পারেনি। এঘটনা এক নজর দেখার জন্য হাজার হাজার উৎসুক জনতা ভির করছে। ৪ খুনের ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। শেষ খবর পাওয়া পর্যন্ত গোয়েন্দা সংস্থার সদস্যরা ঘটনাস্থলে এসে পৌঁছেছেন।