গৃহবধূ হত্যা মামলায় সাবেক এমপির ছেলে গ্রেফতার

Sarah Fargusan tonnyসুরমা টাইমস ডেস্কঃ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী গৃহবধূ সারাহ্ ফারগুশান তন্নী হত্যা মামলায় তার স্বামী সোহেল বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। সোহেল বিশ্বাস সাবেক সংসদ সদস্য জাতীয় পার্টির নেতা আব্দুল গাফফার বিশ্বাসের ছেলে।
সহকারী পুলিশ কমিশনার শেখ মনিরুজ্জামান জানান, শনিবার সকালে নুরনগর থেকে সোহেল বিশ্বাসকে গ্রেফতার করে পুলিশ।
তবে সোহেল বিশ্বাসের পরিবারের দাবি মুন্সীগঞ্জ থেকে শুক্রবার রাতে তাকে আটক করে খুলনায় আনা হয়।
সোহেল বিশ্বাসের বাবা আব্দুল গাফফার বিশ্বাস জানান, শুক্রবার রাতে সোহেলকে মুন্সীগঞ্জ থেকে র‍্যাব আটক করে পুলিশে সোপর্দ করে। রবিবার আদালতে সোহেল বিশ্বাসের জামিনের আবেদন জানানো হবে বলে জানান তিনি।
গত ৭ এপ্রিল নুরনগর বিশ্বাস পাড়ায় সোহেল বিশ্বাসের নিজ শয়নকক্ষে সিলিং ফ্যানের সঙ্গে সারাহ ফারগুশান তন্নীর ঝুলন্ত লাশ পাওয়া যায়। ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যার কথা উল্লেখ করা হলেও তন্নীর মা শামীমা আক্তার তার মেয়েকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন। সুরতহাল রিপোর্টেও তন্নীর দেহে আঘাতের চিহ্ন ছিল বলে পুলিশ উল্লেখ করে।
নিহত তন্নীর মা বাদী হয়ে মুখ্য মহানগর হাকিমের আদালতে সোহেল বিশ্বাস ও তার বোন ইতিমনিকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। বুধবার খালিশপুর থানার এই মামলার তদন্তকারী কর্মকর্তা কমল কান্তি মন্ডল আত্মহত্যার প্ররোচনার জন্য ৩০৬ ধারায় সোহেল বিশ্বাসকে অভিযুক্ত করে অভিযোগপত্র দেন। শনিবার পুলিশ তাকে গ্রেফতার দেখায়। শনিবারই তাকে মুখ্য মহানগর হাকিমের আদালতে পাঠানো হয়।