সিলেটে শুটিং ফেলে এমপির বাসায় পরিমনির ডিনারের গুঞ্জন

porimoni_24-04-2015সুরমা টাইমস রিপোর্টঃ সম্প্রতি অভিযোগ উঠেছে এস এ হক অলিকের পরিচালনায় ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির শুটিং থেকে কাউকে না বলে আলোচিত নায়িকা পরিমনি সিডিউল ফাঁসিয়ে সিলেটে কোনো এক এমপি’র বাসায় ডিনার করেছেন।
এ নিয়ে ফিল্মপাড়ায় গুঞ্জন উঠে পরিমনি গত ২০ এপ্রিল রাতের ফ্লাইটে ঢাকায় চলে আসেন। আসার আগে পরিচালককে বলে আসেন রাতে এক সংসদ সদস্যের বাসায় ডিনারের দাওয়াত রয়েছে। কিন্তু পরিচালক পরিমনিকে আসতে বারণ করেন। শেষ পর্যন্ত ২১ তারিখ সকালের ফ্লাইটে সিলেটে ফেরার প্রত্যয় ব্যক্ত করে ঢাকায় আসেন পরিমনি। অথচ সকালে না ফিরে তিনি রাতেও সিলেট ফেরেননি। এ নিয়ে নানারকম গুঞ্জন উঠেছে।
এ প্রসঙ্গে পরিমনি জানান, ঢাকায় ফেরার ঘটনাটি সত্য, তবে এর মধ্যে অনেক কিছুই মুখরোচকভাবে সংবাদ পরিবেশন করা হচ্ছে। ২০ তারিখ রাতের ফ্লাইটে আমি ঢাকায় ফিরিনি। রাত ৯টায় সড়ক পথে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেই। রাত সাড়ে ৩টা নাগাদ ঢাকায় পৌঁছি। তাহলে আমি সংসদ সদস্যের বাসায় ডিনার করলাম কিভাবে। যারা এসব খবর ছড়িয়েছেন তাদেরকে চ্যালেঞ্জ করে আমি একথাটা বললাম। এর চেয়ে বেশি আমার আর কিছু বলার নাই।
তাহলে ঢাকায় প্রত্যাবর্তন কেন? এ প্রশ্নের উত্তরে পরিমনি বলেন, পরিচালক অলিক ভাইয়ের সঙ্গে শুটিং নিয়ে কিছুটা মনোমালিণ্য হয়েছিল। তাই তাকে না বলে চলে আসি। এখন আমার আর কোনো রাগ বা ক্ষোভ নেই।
পরে পরিমনি বুধবার সকালের ফ্লাইটে সিলেটে এসে শুটিং স্পটে যান।
অন্যদিকে, পরিচালক এস এ হক অলিক বলেন, আমিও শুনেছি এ ধরনের কিছু খবর ছড়িয়েছে। আসলে আমার শুটিংয়ের টেক নিয়ে কিছু মনোমালিণ্য হয়েছিল পরিমনির সঙ্গে। সব পরিচালকই চায় তাদের অভিনেতা অভিনেত্রীর কাছ থেকে সেরা কাজটা আদায় করে নিতে। আমিও সেটাই চাই। তাই কয়েকটা শট বেশ কয়েকবার টেক করার পর ওকে হয়েছিল। এটা নিয়েই কিছুটা ভুল বোঝাবুঝি হয়েছিল পরীর সঙ্গে। এছাড়া আর কিছুই নয়।
এর আগে এ বিষয় নিয়ে নির্মাতা এস এ হক অলীক বলে ছিলেন, ‘আমার ১৯ বছরের ক্যারিয়ারে এ ধরনের অভিযোগ শুনতে পেলাম। এর আগে আমার বিরুদ্ধে কেউ এ ধরনের অভিযোগ করেনি। পরিমনিই ভালো করে বলতে পারবে কেনো তিনি আমার বিরুদ্ধে হেনস্তা ও মানসিক নির্যাতনের বা মামলা করার কথা বলেছেন। ঘটনা সম্পর্কে বলতে গিয়ে পরিচালক বলেন, ২০ এপ্রিল রাত ১১টায় পরিমনি ঢাকায় চলে যায় আমাকে কিছু না বলে। আমি তার সহকারীর কাছ থেকে এ খবর জেনেছি। তার সহকারী আমাকে জানায় সে ২১ এপ্রিল ফিরবে। একথা শুনে তার সঙ্গে যোগাযোগ করার জন্য ফোন দিলাম কিন্তু তার ফোন বন্ধ পাওয়া যায়। তারপর প্রযোজক তার সঙ্গে যোগাযোগ করে।’
নির্মাতা অলীক আরও বলেন, ‘যত বড়ই অভিনেতা বা অভিনেত্রী হোক না কেন পরিচালক তার একটি চরিত্র ফুটিয়ে তোলার জন্য যতবার খুশি ততবার শট নিতে পারেন। দর্শক যাতে পর্দায় চরিত্রটি দেখে বুঝতে পারে এখানে কৃত্তিম কিছু করা হয়নি। চরিত্রটি ফুঁটিয়ে তোলার জন্য বারবার শট নেওয়া কি পরিচালকের অপরাধ? পরিমনি আমার বিরুদ্ধে এক শট ২৯ বার ৩২ বার নেয়ানো হয়েছে বলে সে অভিযোগ করেছে। এ বিষয়ে এতটুকু বলতে পারি আমার কাছে ফুটেজ আছে। তবে একবারের জায়গায় দু’বার থেকে তিনবার সর্বোচ্চ পাঁচবার শট নেওয়া হতে পারে। তাই বলে ৩২ বার বিষয়টা হাস্যকর। পরী যে ধরনের অভিযোগ তুলেছে এটা তার ব্যাপার।’
উল্লেখ্য, ‘আরও ভালো বাসবো তোমায়’ ছবিটির শুটিং আগামী ২৫ এপ্রিল পর্যন্ত চলবে সিলেটের বিভিন্ন লোকেশনে। টি ও টি ফিল্মস প্রযোজিত ছবিটিতে পরিমনি ছাড়াও নায়ক শাকিব খান ,আফজাল শরীফসহ অনেকেই রয়েছেন।