ইউএস এয়ারওয়েজের নগ্ন টুইটার বার্তা!

tweetসুরমা টাইমস ডেস্কঃ টুইটারে আল-কায়েদা পরিচয়ে আমেরিকান এয়ারলাইনসকে হুমকি দেবার একদিনের মধ্যেই এবার যুক্তরাষ্ট্র ভিত্তিক ইউএস এয়ারওয়েজ তাদের একজন যাত্রীর অভিযোগের জবাবে নগ্ন দেহের ছবি সম্বলিত টুইটার বার্তা পাঠিয়েছে। আর এই নিয়ে ইন্টারনেটজুড়ে সমালোচনার ঝড় বইতে শুরু করেছে। সোমবার রাতে এলেক্স নামের এক যাত্রীর ফ্লাইট নিয়ে অভিযোগের প্রেক্ষিতে ইউএস এয়ারওয়েজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে পাঠানো হয় বার্তাটি। অবশ্য ২২ মিনিটের মাথায় নিজেদের ভুল বুঝতে পেরে ছবিটি মুছে ফেলে তারা। 
বার্তায় লেখা ছিল- আমরা এই ধরনের অভিযাগ শুনতে চাই না।। বরং তুমি কাস্টমার রিলেশনের সঙ্গে যোগাযোগ কর। এর ঠিক নিচেই বোয়িং ৭৭৭ মডেলের ডামি প্লেন হাতে এক নগ্ন দেহের মডেলের ছবি যুক্ত করা হয়। ২২ মিনিটের মধ্যেই টুইটার বার্তাটি প্রায় লক্ষাধিক ফলোয়ারের নিকট পৌঁছে যায়। আর এতে করে সবাই এয়ারওয়েজটির হর্তা কর্তাদের ওপর ক্ষেপে উঠেন। আর বিভিন্ন ধরনের সমালোচনা মূলক রিপ্লাই করেন। 
এদিকে, নিজেদের অবস্থান থেকে দুঃখ প্রকাশ করে ঘটনার জন্য অপর এক টুইটার বার্তায় ক্ষমা চেয়েছে কর্তৃপক্ষ। আর এটিকে অসাবধান বসত ঘটে যাওয়া একটি কাজ হিসেবে উল্লেখ করে তদন্ত শুরু করছে ইতোমধ্যেই। সূত্র: ইন্টারনেট