বাংলাদেশ পুস্তুক প্রকাশক ও বিক্রেতা সমিতি মৌলভীবাজার জেলা শাখার নির্বাচন

বাংলাদেশ পুস্তুক প্রকাশক ও বিক্রেতা সমিতি মৌলভীবাজার জেলা শাখার নির্বাচনী কার্যক্রম এর মূল পর্ব গত মঙ্গলবার শুরু হয়েছে। ১৭টি পদে ২৩ ব্যক্তি ২৪টি মনোনয়নপত্র দাখিল করেছেন। সভাপতি পদে জুবের আহমদ ও মধুসূধন দত্ত, সাধারণ সম্পাদক পদে সালেহ আহমদ যোবের, মুহিবুর রহমান, শামসুল ইসলাম, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে আল মামুন ও আব্দুল মান্নান মনোনয়ন পত্র জমা দেন। ৪টি সহ সভাপতি পদে আব্দুল হামিদ হক, কুদরত বকস, আনোয়ার হোসেন, এবিএম আব্দুল মুকিত আব্দুল মতিন ও সামছুল ইসলামসহ ৫ জন। ৪টি যুগ্ম সাধারণ সম্পাদক পদে সন্তোষ কান্তি দাশ, জাহাঙ্গীর হোসেন, রুহুল আমীন, সুজিত দত্ত ও ছানুর মিয়াসহ ৫ জন মনোনয়নপত্র জমা দেন।

কোষাধ্যক্ষ পদে এসএম এ রউফ একমাত্র মনোনয়ন পত্র দাখিল করায় তিনি নির্বাচিত ঘোষনার অপেক্ষায়। ৪টি সদস্য পদের বিপরীতে নূররুল ইসলাম, হারুন মিয়া ও ৩ জন নির্বাচিত ঘোষনার অপেক্ষায়।
পুস্তুক ব্যবসায়ীদের দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে ব্যাপক সাড়া পড়েছে। বিশিষ্ট সাংবাদিক নজরুল ইসলাম মুহিব। চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পক্ষ থেকে শওকত আলী খানসহ ৩ জন নির্বাচন বোর্ডের দায়িত্ব পালন করছেন। নির্বাচনী কার্যক্রম ৫ জুন পর্যন্ত মৌলভীবাজার পাবলিক লাইব্রেরী মিলনায়তনে নিয়মিত অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণ হবে ৫ই জুন রোজ শুক্রবার। বিজ্ঞপ্তি