গোলাপগঞ্জে দুই ডাক্তারের চেম্বারে সন্ত্রাসী হামলা ও ভাংচুর

গোলাপগঞ্জ প্রতিনিধি :গোলাপগঞ্জে দুই চিকিৎসকের চেম্বারে হামলা ও ভাংচুর করেছে সন্ত্রাসীরা। রোববার সন্ধ্যা ৬টায় পৌর সদরের আহমদ খান রোডের রাজ্জাক ক্লথ ষ্টোর সংলগ্ন ডাক্তার খায়রুল বাশার ও তার স্ত্রী ডাক্তার খালেদা সিদ্দিকার চেম্বারে অজ্ঞাত সন্ত্রাসীরা এ হামলা চালায়।তবে কে বা কারা হামলা চালিয়েছে এব্যাপারে কিছু জানা যায়নি। হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়,রবিবার সন্ধ্যা ৬ টার দিকে দেশীয় অস্ত্র নিয়ে কয়েকজন অজ্ঞাত যুবক ডাঃ খালেদা সিদ্দিকার চেম্বারে আসে। এসে তারা প্রথমে ডাঃ খালেদা সিদ্দিকাকে গালিগালাজ শুরু করে। এ অবস্থা দেখে চেম্বারের রোগীরা পালিয়ে যান। এক পর্যায়ে তারা তার চেম্বারের আসবাবপত্র ভাংচুর করতে থাকে । ডা: খালেদার স্বামী পাশ্ববর্তী ডাঃ খাইরুল বাশারের চেম্বারেও ভাংচুর করে তারা। ডাঃ খাইরুল বাশারকে চেম্বারে না পেয়ে মোবাইল ফোনে থাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে।
এ ভাংচুরের ঘটনায় রাত ১০টা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

এব্যাপারে ডাঃ খাইরুল বাশার বলেন, রোববার সন্ধা আনুমানিক ৬টার দিকে আমার মোবাইলে অপরিচিত একটি মোবাইল নাম্বার থেকে ফোন আসে। ফোনে অপরপ্রান্ত থেকে বলা হয় আমার সাথে দেখা করার জন্য। আমি মাগরিবের নামাজ পড়তে যাই। নামাজ শেষে চেম্বারে এসে দেখি আমার চেম্বারটি সন্ত্রাসীরা ভাংচুর করেছে।আমার স্ত্রী ডাঃ খালেদা সিদ্দিকার চেম্বারও ভাংচুর করে তারা। এক পর্যায়ে চেম্বারের আশপাশের লোকেরা একত্রিত হতে থাকলে দূর্বত্তরা ভয়ে পালিয়ে যায়।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি ফজলুল হক শিবলি সাংবাদিকদের জানান,ভাংচুরের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।এখন পর্যন্ত কোন অভিযোগ থানার দায়ের করা হয়নি।অভিযোগ দায়ের করলে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।